Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ৩১ মার্চ ২০২০, ১৭ চৈত্র ১৪২৬, ০৫ শাবান ১৪৪১ হিজরী

প্রধানমন্ত্রী শেখ হাসিনাই বাংলাদেশের উন্নয়নের রুপকার -সালমান এফ রহমান

কেরানীগঞ্জহ(ঢাকা)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ ফেব্রুয়ারি, ২০২০, ৬:০৩ পিএম

প্রধানমন্ত্রী শেখ হাসিনার বেসরকারি শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা সালমান এফ রহমান এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনাই বাংলাদেশের উন্নয়নের রুপকার। তার বলিষ্ট নেতৃত্বেই বাংলাদেশ আজ উন্নয়নের রোড মডেল হিসেবে সারা বিশ্বে পরিচিত লাভ করেছে। তিনি আজ শনিবার দুপুরে ঢাকার দোহারের মেঘুলা কবি নজরুল বালিকা উচ্চ বিদ্যালয়ের বার্ষিক পুরুস্কার বিতরন ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তবে একথা বলেন। তিনি আরো বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান আমাদেরকে বাংলাদেশ উপহার দিয়েছেন আর তার সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দিয়েছেন বাংলাদেশের উন্নয়ন।তার বলিষ্ট ও সুদক্ষ নেতৃত্বে দেশ আজ বিশ্বের অনেক দেশের সাথে পাল্লা দিয়ে দ্রুত এগিয়ে যাচ্ছে। নারীদের উন্নয়নেও তিনি অনেক কাজ করে যাচ্ছেন। প্রধানমন্ত্রীর সুদক্ষ ও বলিষ্ট নেতৃত্বের কারনে নারী উন্নয়নে আজ আমরা আমেরিবার চেয়ে ভাল অবস্থানে আছি। সালমান এফ রহমান বলেন, অর্থনীতিতে বাংলাদেশের প্রবৃদ্ধি বৃদ্ধি পেয়ে উন্নয়নশীল দেশের কাতারে রয়েছে। ওয়াল্ড ইকোননিক ফোরাম প্রতি বছর বার্ষিক র‌্যাঙ্কিং করে থাকে। সে জরিপে বাংলাদেশ দক্ষিন এশিয়ার ভারত, পাকিস্থান, নেপালসহ যেকোন দেশের তুলনায় এগিয়ে। এসময় তিনি আরও বলেন, খুব শিঘ্রই দোহার ও নবাবগঞ্জের প্রতিটি স্কুলে চতুর্থ প্রজন্মের টেকনোলোজি শিক্ষা দিয়ে আমাদের সন্তানদের আইসিটিতে প্রস্তুত করা হবে।
ঢাকা জেলা পরিষদের চেয়ারম্যান ও বিদ্যালয়ের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. মাহবুবুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল রঞ্জন গুহ। এই অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সাবেক আইজিআর ড. খান মো. আব্দুল মান্নান, দোহার উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আলমগীর হোসেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা আফরোজা আক্তার রিবা, দোহার সার্কেল অফিসার জহিরুল ইসলাম, দোহার থানার অফিসার ইনচার্জ মো. সাজ্জাদ হোসেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি নজরুল ইসলাম বাবুল, সাধারণ সম্পাদক আলী আহসান খোকন সিকদার, আওয়ামী লীগ নেতা ইঞ্জিনিয়ার মেহেবুব কবির, জেলা আওয়ামী লীগের উপদেষ্টা আব্দুস সালাম সিকদার, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক এম.এ মজিদ, দোহার উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. গিয়াসউদ্দিন আল-মামুন, সাংগঠনিক সম্পাদক মো. আওলাদ হোসেন, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মো. শাহজাহান মোল্লা, নারিশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. সালাউদ্দিন দরানী ও বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. শরীফ উদ্দিন প্রমূখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সালমান এফ রহমান


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ