Inqilab Logo

ঢাকা, বুধবার, ০১ এপ্রিল ২০২০, ১৮ চৈত্র ১৪২৬, ০৬ শাবান ১৪৪১ হিজরী

বঙ্গবন্ধুকে হত্যার পর দেশকে লুটপাটে পরিনত করা হয়েছিল -প্রতিমন্ত্রি মাহবুব আলী এমপি

বালাগঞ্জ (সিলেট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ ফেব্রুয়ারি, ২০২০, ৬:১৪ পিএম

বে-সামরিক বিমান ও পর্যটন প্রতিমন্ত্রী এডভোকেট মাহবুব আলী এম,পি বলেছেন, মুক্তিযুদ্ধের মাধ্যমে অর্জিত মূল্যবোধকে লালন করে দেশকে সামনের দিকে এগিয়ে নিতে সকলের প্রচেষ্ঠা অব্যাহত রাখতে হবে। জাতির জনক বঙ্গবন্ধুকে হত্যার পর থেকে এ দেশকে লুটপাটে পরিনত করা হয়েছিল। দীর্ঘ দিন পর আবার বাংলাদেশ উন্নয়নের দিকে এগিয়ে চলেছে। আজ ঘরে ঘরে বিদ্যুৎ। অভাবের দেশকে আজ স্বাবল্মবীর দেশে পরিনত করেছেন জননেত্রী শেখ হাসিনা। তিনি বছরের শুরুতে সারা দেশে বিনামূল্যে বই বিতরণ করেছেন। ভাতা দিয়েছেন। এখন আপনারা আপানাদের সন্তানকে সুশিক্ষায় শিক্ষিত করুন। প্রবাসিদেরকে হয়রানী করে কেউ শান্তিতে থাকতে পারবে না। কেউ হয়রানী হলে আমাকে কল করবেন। অপরাধী যে কেউ হোক তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।
এডভোজেট মাহবুব আলী এম,পি গতকাল (২৯ ফেব্রুয়ারি) রোববার দুপুরে ওসমানীনগর উপজেলায় মরহুম আপ্তাব আলী মেমোরিয়াল ট্রাষ্ট এর উদ্যোগে আয়োজিত বিনামূল্যে চক্ষু শিবির পূর্ব আলোচনা সভায় প্রথান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
ট্রাষ্টের সভাপতি মো: আনছার মিয়ার সভাপতিত্বে ও মো: শানুর মিয়া ও জাকির হোসেন যৌথ পরিচালনায় বিশেষ অতিথি ছিলেন, সিলেট জেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট লুৎফুর রহমান, সিলেট-২ আসনের এমপি ও জনপ্রশাসন মন্ত্রনালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য মোকাব্বির খান, হবিগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান ডা: মুশফিক হোসেন চৌধুরী, সিলেট জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এডভোকেট নাসির উদ্দিন খান, সিলেট জেলা যুবলীগের সভাপতি শামীম আহমদ, ওসমানীনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান ময়নুল হক চৌধুরী, বালাগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মোস্তাকুর রহমান মফুর, ওসমানীননগর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছা: তাহমিনা আক্তার, অতিরিক্ত পুলিশ সুপার মো: রফিকুল ইসলাম, অফিসার ইনচার্জ রাশেদ মোবারক, কবির উদ্দিন আহমদ, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আতাউর রহমান, সাধারণ সম্পাদক আফজালুর রহমান চৌধুরী নাজলু, সহসভাপতি আবদাল মিয়া, তাজপুর ইউপি চেয়ারম্যান ইমরান রব্বানী, সহ সাংগঠনিব সম্পাদক আনা মিয়া, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি চঞ্চল পাল প্রমূখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ