Inqilab Logo

ঢাকা, সোমবার, ০৩ আগস্ট ২০২০, ১৯ শ্রাবণ ১৪২৭, ১২ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

কুড়িগ্রামের রৌমারী রাজিবপুরে পুলিশের অভিযান ১২হাজার ৪০ পিস ইয়াবাসহ আটক-৬

কুড়িগ্রাম জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ ফেব্রুয়ারি, ২০২০, ৬:৫২ পিএম

কুড়িগ্রামের রৌমারী ও রাজিবপুরে ১২হাজার ৪০ পিচ ইয়াবা ট্যাবলেটসহ ৬ মাদক কারবারিকে আটক করেছে রৌমারী ও রাজিবপুর থানা পুলিশ। শনিবার রাতে রৌমারী উপজেলার বিভিন্ন গ্রামের অভিযান চালিয়ে ১হাজার ৪শ’ ৫০ পিস ইয়াবাসহ ৫জন মাদক কারবারিকে আটক করে রৌমারী থানা পুলিশ। শনিবার দুপুর ১২টার দিকে রাজিবপুর উপজেলার স্লুইচ গেট এলাকা থেকে ১০ হাজার ৪শ’৯০পিস ইয়াবা ট্যাবলেটসহ একজনকে আটক করে রাজিবপুর থানা পুলিশ।
আটককৃতরা হলেন, রৌমারী উপজেলার সুখেরবাতি গ্রামের আব্দুল জলিলের ছেলে মুকুল হোসেন (৩৩), চর বোয়লমারী গ্রামের মৃত আব্দুস ছাত্তারের ছেলে বাবুল আক্তার (৩২), সুখেরবাতি গ্রামের পলাশ মিয়ার স্ত্রী ফুলি বেগম (৩৫) ও চরফুলবাড়ি গ্রামের আব্দুল মান্নানের স্ত্রী রমেনা বেগম (৪০), টাপুরচর গ্রামের সুলতান মাহমুদের ছেলে আসাদুল ওরফে আসাদ (৩৫) ও জামালপুর জেলার দেওয়ানগঞ্জ উপজেলার বাহাদুরাবাদ ভাটিরপাড়া গ্রামের আবুল কাশেমের ছেলে সোলায়মান (৩০)।
এব্যাপারে রৌমারী থানা ওসি আবু মো. দিলওয়ার হাসান ইনাম ও রাজিবপুর থানার ওসি মো. গোলাম মোস্তফা তালুকদার সাংবাদিকদের জানান আটককৃতদের বিরুদ্ধে প্রচলিত আইনে মামলা করে কুড়িগ্রাম জেল হাজতে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইয়াবা

১০ এপ্রিল, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ