Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ১৩ আগস্ট ২০২০, ২৯ শ্রাবণ ১৪২৭, ২২ যিলহজ ১৪৪১ হিজরী

সারাদেশে ৫ ইসলামী ব্যাংকের ডিজিটাল ব্যাংকিং মেলা

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ২৯ ফেব্রুয়ারি, ২০২০, ৮:১৮ পিএম

দেশের ২০ স্পটে একযোগে পাঁচটি ইসলামী ব্যাংকের ডিজিটাল ব্যাংকিং মেলা শুরু হয়েছে। শনিবার (২৯ ফেব্রুয়ারি) একযোগে শুরু হয়েছে এ মেলা।

রাজধানীর ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স বাংলাদেশে এ মেলার উদ্বোধন করেন ইসলামী ব্যাংকের চেয়ারম্যান প্রফেসর মো. নাজমুল হাসান। ব্যাংকগুলো হলো- ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড, ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিমিটেড, সোস্যাল ইসলামী ব্যাংক লিমিটেড, ইউনিয়ন ব্যাংক লিমিটেড ও এনআরবি গ্লোবাল ব্যাংক লিমিটেড।

ইসলামী ব্যাংকের অ্যাডিশনাল ম্যনেজিং ডাইরেক্টর মুহাম্মদ কায়সার আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইসলামী ব্যাংকের পরিচালক ডা. তানভীর আহমেদ, সোস্যাল ইসলামী ব্যাংক লিমিটেডের অ্যাডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর কাজী তাওহীদুল আলম ও এনআরবি গ্লোবাল ব্যাংকের অ্যাডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর মো. মোস্তাফিজুর রহমান সিদ্দিকী। অনুষ্ঠানে বিভিন্ন ব্যাংকের নির্বাহী, কর্মকর্তা, কর্মচারী ও গ্রাহকরা উপস্থিত ছিলেন।

ডিজিটাল ব্যাংকিং প্রোডাক্টস ও সেবা সম্পর্কে মেলায় আসা গ্রাহক ও দর্শনার্থীদের বিস্তারিত তথ্য জানানো হয় এবং তাৎক্ষণিকভাবে ডিজিটাল ব্যাংকিংয়ের বিভিন্ন অ্যাপে রেজিস্ট্রেশনের ব্যবস্থা করা হয়।

ডিজিটাল ব্যাংকিং মেলার অন্যান্য ভেন্যুগুলোর মধ্যে রয়েছে ঢাকার খিলগাঁও গালর্স হাইস্কুল, মিরপুর ইনডোর স্টেডিয়াম, মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি, গুলশান, ক্ষুদে পন্ডিতের পাঠশালা, ওয়ারী, টি অ্যান্ড টি উচ্চ বিদ্যালয় মাঠ, মতিঝিল ও মাহবুব ইনস্টিটিউট, শাহজাহানপুর।

এছাড়া, চট্টগ্রামের চিটাগং ক্লাব, রাজশাহী সিটি কর্পোরেশন ভবন, খুলনা পাবলিক হল, বরিশাল বিএম কলেজ, রংপুর টাউন হল, কুমল্লিা টাউন হল, বগুড়া শহীদ তিতু অডিটোরিয়াম, কক্সবাজার পাবলিক লাইব্রেরি মাঠ, মুন্সিগঞ্জ শিল্পকলা একাডেমি, যশোরের হোটেল ওরিয়ন ইন্টারন্যাশনাল, সিলেট মোহাম্মদ আলী জিমনেশিয়াম, নোয়াখালী জিলা স্কুল মাঠ এবং ময়মনসিংহ ব্র্যাক লার্নিং সেন্টারে এ মেলার আয়োজন করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইসলামী ব্যাংক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ