Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ১৩ আগস্ট ২০২০, ২৯ শ্রাবণ ১৪২৭, ২২ যিলহজ ১৪৪১ হিজরী

বঙ্গবন্ধু অনেক স্বপ্ন দেখেছেন

সুবিদ আলী ভ‚ঁইয়া

দাউদকান্দি (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ মার্চ, ২০২০, ১২:০২ এএম

প্রতিরক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মেজর জেনারেল (অব.) সুবিদ আলী ভূঁইয়া এমপি বলেছেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কাছে আমরা বাঙালিরা ঋণী। বঙ্গবন্ধু অনেক স্বপ্ন দেখেছেন স্বপ্ন পূরণ করে যেতে পারেনি। বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা সে স্বপ্ন বাস্তবায়ন করে যাচ্ছে।
তিনি গত শুক্রবার কুমিল্লার দাউদকান্দি কামারকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৮২ লাখ ২৯ হাজার ৬৬৯ টাকা ব্যয় নবনির্মিত ভবনের শুভ উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।
দাউদকান্দি উপজেলার নির্বাহী অফিসার কামরুল ইসলাম খানের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন নারীনেত্রী মাহমুদা ভূঁইয়া, কুমিল্লা উত্তর জেলা শ্রমিকলীগের সভাপতি প্যানেল মেয়র রকিব উদ্দিন রকিব, দাউদকান্দি উপজেলা শিক্ষা অফিসার নুরুল ইসলাম, দাউদকান্দি উপজেলা প্রকৌশলী এলজিইডি মোহাম্মদ আহসান আলী, শিক্ষক-শিক্ষার্থীসহ আওয়ামী লীগের অঙ্গ সংগঠন নেতৃবৃন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বঙ্গবন্ধু


আরও
আরও পড়ুন