Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাউজানে ব্যবসায়ী সমিতির নির্বাচন আজ

রাউজান উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ মার্চ, ২০২০, ১২:০১ এএম

রাউজানে মুহাম্মদ আমিরহাট ব্যবসায়ী কল্যাণ সমিতির দ্বিবার্ষীক নির্বাচনের সব ধরনের প্রস্তুতি সম্পন্ন করেছে নির্বাচন কমিশন। গত শুক্রবার বিকালে সাংবাদিক সম্মেলন করে গনতান্ত্রিক পর্যায়ে নির্বাচন সম্পন্ন করার লক্ষ্যে নির্বাচন কমিশন সব ধরনের প্রস্তুতি সম্পন্ন করেছে বলে জানানো হয়। সাংবাদিক সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন আমীরহাট ব্যবসায়ী কল্যাণ সমিতির নিযুক্ত নির্বাচন কমিশনার এনামুল হক সওদাগর। সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন নিযুক্ত প্রিজাইডিং অফিসার এস. এম ববাবর।
এসময় ছিলেন নুর মুহাম্মদ সওদাগর, পঙ্কজ বড়ুয়া, মুহাম্মদ শাহজাহান, সৈয়দুল আলম, আশু দেব প্রমুখ। প্রায় সাড়ে ৩শ’ বছর আগে পশ্চিম ডাবুয়ার জমিদার মুহাম্মদ আমির চৌধুরীর নামে প্রতিষ্ঠিত বাজারটিতে এখন ভোটের আমেজ বিরাজ করছে। সভাপতি, সহ-সভাপতি, সাধারণ সম্পাদক, সহ-সাধারণ সম্পাদক, সাংগঠনিক সম্পাদক, অর্থ সম্পাদক ও প্রচার সম্পাদক মিলে ৭টি পদের জন্য প্রতিদ্ব›িদ্বতা করছেন ২১জন প্রার্থী। আজ ১ মার্চ নির্বাচন। গত ২২ফেব্রæয়ারী প্রতীক বরাদ্ধের পর থেকে ২৫৯জন ভোটারের দ্বারে দ্বারে ভোট প্রার্থনা করছেন প্রার্থিরা। নিবাচনী পোস্টার ব্যানারে চেয়ে গেছে বাজারের অলি গলি। সুষ্ঠু নির্বাচনের মধ্য দিয়ে ব্যবসায়ী নেতা নির্বাাচিত হয়ে ব্যবসায়ীদের কল্যাণে ভূমিকা রাখবে এমনটাই প্রত্যাশা সাধারণ ব্যবসায়ীদের।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নির্বাচন

২ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ