Inqilab Logo

ঢাকা রোববার, ০১ নভেম্বর ২০২০, ১৬ কার্তিক ১৪২৭, ১৪ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

আনোয়ারায় কেউ গৃহহীন থাকবে না

ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ

আনোয়ারা (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ মার্চ, ২০২০, ১২:০১ এএম

ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপি বলেছেন, আনোয়ারায় গৃহহীন কেউ থাকবে না। শেখ হাসিনা সরকার সারাদেশে গৃহহীনদের জন্য কাজ করে যাচ্ছে। তিনি গতকাল শনিবার বিকেলে উপজেলা মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রের ভিত্তি প্রস্থর স্থাপন, জমি আছে ঘর নেই প্রকল্পের আওতায় নির্মিত গৃহ ও দূর্যোগ সহনীয় বাসগৃহ প্রকল্পের মালিকদের চাবি হস্থান্তরকালে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন। উপজেলা প্রশাসনের উদ্যোগে পরিষদ মিলনায়তনে নির্বাহী অফিসার শেখ জোবায়ের আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি ছিলেন, উপজেলা চেয়ারম্যান তৌহিদুল হক চৌধুরী, উপজেলা ভাইস চেয়ারম্যান মৃণাল কান্তি ধর, সাবরেজিস্ট্রার সালাহ উদ্দিন, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা জামিরুল ইসলাম।
আনোয়ারায় জমি আছে ঘর নেই মালিকদের ১ লাখ টাকা ব্যয়ে ৭৪টি ঘর ও ২ লাখ ৫০ হাজার টাকা ব্যয়ে ৬টি দূর্যোগ সহনীয় বাসগৃহ নির্মাণ ও ১১ কোটি ২৭ লাখ ১৭ হাজার ৮৭৯ দশমিক চার-তিন সাত টাকা ব্যয়ে মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রের কাজ হচ্ছে। ভ‚মিমন্ত্রী আরো বলেন, সরকার দারিদ্র জনগোষ্ঠীর ভাগ্য উন্নয়নে কাজ করে যাচ্ছে। তারই ধারাবাহিকতায় আনোয়ারায় অনেক উন্নয়ন কাজ হয়েছে। চলমান রয়েছে অনেক বড়-বড় মেগা প্রকল্প। এগুলো বাস্তবায়িত হলে আনোয়ারার চেহারা পাল্টে যাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভূমিমন্ত্রী


আরও
আরও পড়ুন