Inqilab Logo

ঢাকা শনিবার, ১৯ সেপ্টেম্বর ২০২০, ০৪ আশ্বিন ১৪২৭, ০১ সফর ১৪৪২ হিজরী
শিরোনাম

বঙ্গবন্ধু দিয়েছেন দেশ তার কন্যা উন্নয়ন

দোহারে সালমান এফ রহমান

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১ মার্চ, ২০২০, ১২:০১ এএম

প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা সালমান এফ রহমান এমপি বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আমাদের উপহার দিয়েছেন বাংলাদেশ, তারই সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দিয়েছেন বাংলাদেশের উন্নয়ন।

গতকাল দুপুরে ঢাকার দোহার উপজেলার মেঘুলা কবি নজরুল বালিকা উচ্চ বিদ্যালয়ের বার্ষিক পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। সালমান এফ রহমান আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুদক্ষ ও চিন্তাশীল নেতৃত্বের কারণে বর্তমানে নারীদের উন্নয়নে আমেরিকার চেয়েও আমরা ভাল অবস্থানে আছি। নারীদের অধিকার ও অগ্রগতিতেও শেখ হাসিনার নাম এখন সর্বত্র।
এর আগে অনুষ্ঠানের শুরুতে সালমান এফ রহমানকে ফুল দিয়ে বরণ করে নেন বিদ্যালয়ের শিক্ষার্থীরা। পরে মনোমুগ্ধকর ডিসপ্লে ও বর্ণিল নৃত্য পরিবশেন করে প্রতিষ্ঠানটির শিক্ষার্থীরা। সবমিলে উপভোগ্য হয়ে উঠে অনুষ্ঠানটি।
ঢাকা জেলা পরিষদের চেয়ারম্যান ও বিদ্যালয়ের সভাপতি মো. মাহবুবুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল রঞ্জন গুহ, সাবেক আইজিআর ড. খান মো. আব্দুল মান্নান, দোহার উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আলমগীর হোসেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা আফরোজা আক্তার রিবা, উপজেলা আওয়ামী লীগের সভাপতি নজরুল ইসলাম বাবুল, সাধারণ সম্পাদক আলী আহসান খোকন সিকদার প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সালমান এফ রহমান


আরও
আরও পড়ুন