Inqilab Logo

বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

কুয়েতে হত্যার অভিযোগে ২ বাংলাদেশি গ্রেফতার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১ মার্চ, ২০২০, ১২:০১ এএম

কুয়েতের এক নাগরিককে হত্যার পর আগুনে পোড়ানোর অভিযোগে দুই বাংলাদেশি প্রবাসীকে গ্রেফতার করেছে দেশটির গোয়েন্দা পুলিশ। হত্যাকান্ডের শিকার ওই ব্যক্তির নাম আল হামেদি সায়েম আল রাশিদি। শুক্রবার আরব টাইমস পত্রিকার এক প্রতিবেদনে বিষয়টি নিশ্চিত করা হয়েছে। ওই কুয়েতিকে নির্মমভাবে হত্যার অভিযোগে তাদের গ্রেফতার করে দেশটির জাহরা ক্রিমিনাল বিভাগ।
তদন্ত বিভাগের বরাত দিয়ে প্রতিবেদনে উল্লেখ করা হয়েছে, অভিযুক্ত ২ বাংলাদেশি ওই কুয়েতি নাগরিককে হত্যার পরে তার লাশ পুড়িয়ে মরুভূমিতে ফেলে দেয়। এর আগে বৃহস্পতিবার দেশটির জাহারার অদূরে আরারাহ মরুভূমি থেকে নিহত ওই ব্যক্তির পোড়া লাশ উদ্ধার করা হয়।
প্রতিবেদনে উল্লেখ করা হয়, অভিযুক্ত বাংলাদেশিরা তাকে হত্যার বিষয়টি স্বীকার করেছে। আর্থিক লেনদেন জনিত কারণেই এ হত্যাকান্ড হয়। দেশটির তদন্ত বিভাগ থেকে বলা হয়েছে, হত্যার তদন্ত চলছে। সন্দেহভাজন আটক বাংলাদেশিদের পরিচয় প্রকাশ করেনি তারা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ২ বাংলাদেশি গ্রেফতার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ