Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

৪৮০ টাকার জন্য বন্ধুকে হত্যা : আটক ৩

প্রকাশের সময় : ২ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

নীলফামারী জেলা সংবাদদাতা : নীলফামারীর জলঢাকা উপজেলার গোলনা কালীগঞ্জ এলাকায় মাত্র ৪৮০ টাকার জন্য বন্ধুরা সাহেব উদ্দিন ঘুটু (১৪) নামের এক সহপাঠীকে হত্যা করেছে। গতকাল (সোমবার) সকালে স্থানীয়রা বাঁশঝাড়ে শিশুটির লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দিলে পুলিশ এসে লাশ উদ্ধার করে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে পুলিশ তিন বন্ধুকে আটক করেছে। আটকৃতরা হলো- ওই এলাকার আব্দুর রহমান বাবুর ছেলে মনোয়ার হোসেন (১৫), হযরত আলীর ছেলে সালাউদ্দিন (১৫) ও আইয়ুব খানে ছেলে টিটু (১১) ।
জানা যায়, রোববার রাত প্রায় ৮টায় বাবার কালীগঞ্জ বঙ্গবন্ধুহাটের ঝালমুড়ির দোকান থেকে বাড়ি যাওয়ার পথে নিহত সাহেব উদ্দিন ঘুটুর সাথে যোগ দেয় সহপাঠী মনোয়ার হোসেন ও সালাউদ্দিন। ঘুটুর কাছে ৪৮০ টাকা আছে মনে করে তাকে কৌশলে বিড়ি খাওয়ার কথা বলে পার্শ্ববর্তী ভুট্টাখেতে নিয়ে যায় তাকে। সেখানে যাওয়ার পথে মনোয়ার হোসেন বন্ধু সাহেব উদ্দিন ঘুটুকে ধাক্কা দিয়ে ফেলে দেয়। এ সময় আর এক সহপাঠী সালাউদ্দিন ঘুটুর উপর ঝাঁপিয়ে পড়ে গলা চেপে ধরে টাকা আছে কিনা জানতে চায়। নিহত ঘুটুর কাছে টাকা না পেয়ে তাকে শ্বাসরুদ্ধ করে হত্যা করে পার্শ্ববর্তী বাঁশঝাড়ে গলায় মাফলার পেঁচেেিয় বাঁশের সাথে বেঁধে রেখে চলে যায়। হত্যাকা-ের এক পর্যায়ে সহপাঠী ওই এলাকার আইয়ুব খানের ছেলে টিটু বাড়ি থেকে বাজারে আসার পথে তাদের দেখতে পায় এবং সেও এ হত্যাকা-ের সাথে জড়িয়ে পড়ে। নীলফামারী অতিরিক্ত পুলিশ সুপার আবু মারুফ হোসেন জানান, আটককৃতদের স্বীকারোক্তি উল্লেখ করে শিশুটির পিতা বাদশা মামুদ বাদী হয়ে জলঢাকা থানায় একটি হত্যা মামলা দায়ের করেছে। আটককৃতদের সোমবার জেলহাজতে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ৪৮০ টাকার জন্য বন্ধুকে হত্যা : আটক ৩
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ