Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ফরিদপুরে প্রতিপক্ষের হাতে কৃষক খুন

প্রকাশের সময় : ১০ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

ফরিদপুর জেলা সংবাদদাতা : ফরিদপুরের বোয়ালমারী উপজেলায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় সালাম সিকদার (৪০) নামে এক কৃষক পিটিয়ে ও কুপিয়ে হত্যা করেছে। ঘটনার পর কয়েক দফা সংঘর্ষে অন্তত ২০ জন আহত হয়েছেন। রোববার সকাল ৮টার দিকে এ ঘটনা ঘটে। 
ময়না ইউনিয়নের নব-নির্বাচিত চেয়ারম্যান নাসির মো. সেলিম জানান, দীর্ঘদিন ধরে স্থানীয় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে জাফর বিশ্বাস ও আলিম বিশ্বাসের পক্ষের মধ্যে বিবাদ চলে আসছিল। শনিবার দিবাগত রাতে আলিম বিশ্বাসের পক্ষের লোকজন মুরাইল এলাকার জাহাঙ্গীর বিশ্বাসকে পিটিয়ে আহত করে। এনিয়ে উভয় পক্ষের মধ্যে উত্তেজনা চলছিল। এরই জের ধরে রোববার সকালে উভয় পক্ষ সংঘবদ্ধ হয়।
এসময় আহত জাহাঙ্গীরের চাচা সালাম সিকদারকে একা পেয়ে প্রতিপক্ষের লোকজন হামলা চালিয়ে বেধড়ক পিটিয়ে ও কুপিয়ে হত্যা করে।এদিকে এ ঘটনার পর মুরাইল ও আখালীপাড়া এলাকায় কয়েক দফা সংঘর্ষের ঘটনা ঘটে। এতে কমপক্ষে ২০ জন আহত হয়। আহতদের বোয়ালমারী উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে চিকিৎসা দেয়া হয়েছে।
বোয়ালমারী থানার উপ-পরিদর্শক মো. শহিদুল ইসলাম জানান, খবর পেয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। এলাকার পরিস্থিতি বর্তমানে পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে বলেও তিনি জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ