Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ০৪ আগস্ট ২০২০, ২০ শ্রাবণ ১৪২৭, ১৩ যিলহজ ১৪৪১ হিজরী

রৌমারীতে আ.লীগ নেতার পুত্র ইয়াবাসহ আটক

কুড়িগ্রাম জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ মার্চ, ২০২০, ২:৩১ পিএম

কুড়িগ্রামের রৌমারীতে আওয়ামীলীগ নেতার কলেজ পড়–য়া পুত্রকে ৩৫০ পিস ইয়াবা ট্যাবলেটসহ আটক করেছে রৌমারী থানা পুলিশ। শনিবার রাতে উপজেলার সায়দাবাদ এলাকায় ঢাকাগামী যাত্রীবাহী মায়ের দোয়া পরিবহন নামের বাসে তল্লাশী চালিয়ে তাকে আটক করা হয়।
আটককৃত ওই শিক্ষার্থী উপজেলার যাদুরচর ইউনিয়নের ৭ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সামছুল হকের ছেলে নাছির উদ্দিন (১৮)। সে যাদুরচর মডেল কলেজের একাদশ শ্রেণির শিক্ষার্থী।
বিষয়টি নিশ্চিত করেছেন যাদুরচর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সাখাওয়াত হোসেন সবুজ।
রৌমারী থানার এসআই তৌহিদুর রহমান জানান, শনিবার রাতে অভিযান চালিয়ে উপজেলার সায়দাবাদ এলাকায় রৌমারী থেকে ছেড়ে আসা ঢাকাগামি মায়ের দোয়া পরিবহনে তল্লাশী করে ৩৫০ পিস ইয়াবা ট্যাবলেটসহ নাছির উদ্দিন নামের একজনকে আটক করা হয়।
এব্যাপারে রৌমারী থানার অফিসার ইনচার্জ আবু মো. দিলওয়ার হাসান ইনাম বলেন, আটককৃতর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে। রোববার সকালে কুড়িগ্রাম জেল হাজতে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইয়াবাসহ আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ