Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিএনপিকে প্রত্যাখ্যান করায় জনগণ আন্দোলনে সাড়া দেয় না : স্বরাষ্ট্রমন্ত্রী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১ মার্চ, ২০২০, ২:৪০ পিএম

জনগণ বিএনপিকে প্রত্যাখ্যান করায় তাদের আন্দোলনের ডাকে সাড়া দেয় না বলে মন্তব্য করে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল বলেছেন, দুর্নীতির দায়ে দণ্ডপ্রাপ্ত হয়ে খালেদা জিয়া জেল খাটছে। এখন হাসপাতালে ভর্তি। সরকার মানবিক বলেই দণ্ডপ্রাপ্ত আসামি হওয়ার পরও তাকে ব্যক্তিগত গৃহকর্মী রাখার সুযোগ দেয়া হয়েছে।

রোববার বেলা সাড়ে ১১টার দিকে মেহেরপুরের ঐতিহাসিক মুজিবনগর স্মৃতিসৌধে পুষ্পস্তবক অর্পণ শেষে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে স্বরাষ্টমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল এসব কথা বলেন।

খালেদা জিয়ার জামিনের বিষয়ে তিনি বলেন, তার জামিনের বিষয় আদালতের এখতিয়ার। তিনি জামিন না পেলে সরকারের কিছু করার নেই। জামিন নিয়ে তার দলের নেতারা আন্দোলনের ঘোষণা দিলেও জনগণ তাদের ডাকে সাড়া দেয় না।

তিনি বলেন, খালেদা জিয়াকে বঙ্গবন্ধু মেডিকেল বিশ্ববিদ্যালয়ে উন্নত চিকিৎসা সেবা দেয়ার সুযোগ থাকলেও তিনি তা গ্রহণ করছেন না। এটা তার ব্যক্তিগত বিষয়।

এ সময় মেহেরপুর-১ আসনের সংসদ সদস্য ও জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন, মেহেরপুরের জেলা প্রশাসক মো. আতাউল গনি, পুলিশ সুপার এসএম মুরাদ আলীসহ জেলা প্রশাসন ও পুলিশ বিভাগের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্বরাষ্ট্রমন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ