Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ১১ অগ্রহায়ণ ১৪২৭, ১০ রবিউস সানি ১৪৪২ হিজরী

ইভটিজিংয়ের অপমান সইতে না পেরে কলেজছাত্রীর আত্মহত্যা

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১ মার্চ, ২০২০, ৩:৩৯ পিএম

খাগড়াছড়ির দীঘিনালা উপজেলায় ইভটিজিংয়ের অপমান সইতে না পেরে এক কলেজছাত্রী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। নিহতের নাম প্রিয়া চাকমা।
রোববার সকালে উপজেলা খামারপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহত প্রিয়া দীঘিনালা সরকারি ডিগ্রি কলেজের ছাত্রী। চলতি বছরে তার এইচএসসি পরীক্ষা দেয়ার কথা ছিল।

নিহতের স্বজনরা জানান, শনিবার কলেজ থেকে ফেরার পথে মাইনি ব্রিজ এলাকায় সহপাঠী সুমন্ত চাকমা, জয়েশ চাকমা ও অরবিল চাকমা প্রিয়া চাকমাকে ইভটিজিং করে। ধারণা করা হচ্ছে, ইভটিজিংয়ের অপমান সইতে না পেরে প্রিয়া চাকমা আমগাছে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।

প্রিয়ার আত্মহত্যার খবর কলেজে ছড়িয়ে পড়লে সহপাঠীরা ওই তিন ইভটিজারকে মারধর করে। পরে পুলিশ এসে তিন ইভটিজারকে আটক করে থানায় নিয়ে যায়।

খাগড়াছড়ির অতিরিক্ত পুলিশ সুপার এমএম সালাউদ্দিন জানান, সহপাঠীদের উক্তক্ত্যের কারণে প্রিয়া চাকমা আমগাছে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। এ ঘটনায় তিন ইভটিজারকে আটক করেছে পুলিশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা

২৫ নভেম্বর, ২০২০
১৭ নভেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন