Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

দশ মাদকসেবী নাটোরে গ্রেফতার

নাটোর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ মার্চ, ২০২০, ১২:০২ এএম

নাটোরে মাদক সেবনের আলামতসহ ১০ জন মাদক সেবী গ্রেফতার করা হয়েছে। গত শনিবার রাত ৯টার দিকে নাটোর সদর উপজেলার উত্তর চৌকির পাড় এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করেছে র‌্যাব-৫।
জানা যায়, র‌্যাব-৫, রাজশাহীর সিপিসি-২, নাটোর ক্যাম্পের একটি অপারেশন দল এএসপি এসএম, জামিল আহমেদ কোম্পানি কমান্ডার (ভারপ্রাপ্ত) এর নেতৃত্বে গত শনিবার রাত ৯টার দিকে নাটোর জেলার সদর থানাধীন উত্তর চৌকিরপাড় এলাকায় অভিযান পরিচালনা করে মাদক সেবনের আলামত সহ ১০ জনকে গ্রেফতার করা হয়। আসামিরা হলো ১। মো. সুমন পিতা- মো. বাবুল, সাং- তেবাড়িয়া মধ্যপাড়া, ২। মো. আজিজুল হক বাবু, পিতা- মৃত আইনুল হক, সাং-বলাড়িপাড়া, ৩। মো. সাগর হৃদয়, পিতা- মো. রতন, ৪। মো. আশিক মিয়া (২৪), পিতা- মো. তারা মিয়া, উভয় সাং-উত্তর পটুয়াপাড়া, ৫। মো. মুক্তার (২০), পিতা- মো. বেলাল হোসেন, সাং- রহিমকুড়ী, ৬। মো. নাহিদ হাসান হৃদয় (২১), পিতা- মো. রেজাউল করিম, সাং- মল্লিকহাটি, ৭। মো. ইয়াছিন আলী (৩০), পিতা- মো. হযরত আলী, ৮। মো. হোসেন আলী (৩০), পিতা- মো. ইসমাইল হোসেন, উভয় সাং- লক্ষীপুর টলমলিয়া পাড়া, ৯। মো. লালন (৬০), পিতা- মৃত রওশন আলী খন্দকার, ১০। মো. আবুল হাসেম (৬০), পিতা- মৃত জসিম উদ্দিন, উভয় সাং-শেখেরহাটি, তাদের সবার থানা ও জেলা-নাটোর।
কোম্পানি কমান্ডার এএসপি জামিল হোসেন জানান, উপরোক্ত ঘটনায় নাটোর জেলার সদর থানায় মামলা রুজু প্রক্রিয়াধীন আছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাদক

২২ অক্টোবর, ২০২২
২৭ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ