Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ১০ জুলাই ২০২০, ২৬ আষাঢ় ১৪২৭, ১৮ যিলক্বদ ১৪৪১ হিজরী

বাগেরহাট-৪ উপনির্বাচন : নৌকার পক্ষে প্রচারণা শুরু

শরণখোলা উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ মার্চ, ২০২০, ৯:০৪ পিএম

বাগেরহাট-৪ (শরণখোলা-মোরেলগঞ্জ) আসনের উপনির্বাচনে প্রতীক বরাদ্দের পর আনুষ্ঠানিকভাবে নির্বাচনি প্রচারণা শুরু হয়েছে। রবিবার সন্ধ্যার পর নৌকার প্রার্থী এ্যাডভোকেট আমিরুল আলম মিলনের পক্ষে মিছিল ও পথসভা করেছে শরণখোলা আওয়ামীলীগ। তবে, একমাত্র প্রতিদ্বন্দ্বি জাতীয় পার্টির লাঙ্গল মার্কার প্রার্থী সাজন কুমার মিস্ত্রির পক্ষে কোনো প্রচারণা লক্ষ করা যায়নি।
সন্ধ্যা ৭টার দিকে পাঁচরাস্তা বাদল চত্বর থেকে শুরু হয়ে নৌকার মিছিলটি উপজেলা সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। মিছিল শেষে শের-ই বাংলা সড়কের মান্নান সুপার মার্কেটের সামনে অনুষ্ঠিত পথসভায় বক্তৃতা করেন উপজেলা আওয়ামীলীগের সাবেক সহসভাপতি এম সাইফুল ইসলাম খোকন, বর্তমান কমিটির সাধারণ সম্পাদক আজমল হোসেন মুক্তা, শ্রমিকলীগের সভাপতি মেজবাহ উদ্দিন খোকন, কৃষকলীগের সভাপতি এম ওয়াদুদ আকন, সাধারণ সম্পাদ আলমগীর তালুকদার, খোন্তাকাটা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ইউপি চেয়ারম্যান জাকির হোসেন খান মহিউদ্দিন, আওয়ামীলীগ নেতা আসাদুজ্জামান স্বপন, রায়হান উদ্দিন শান্ত, যুবলীগ নেতা জিয়াউদ্দিন তালুকদার, শ্রমিকলী নেতা তাইজুল ইসলাম মিরাজ, তাঁতীলীগের সভাপতি জিয়াউল তালুকদার, ছাত্রলীগ নেতা শরীফ খায়রুল ইসলাম ও মো. হাসান।
পথসাভায় বক্তারা বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার স্বপ্ন বাস্তায়ন ও জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী ২১মার্চ উপনির্বাচনে নৌকা মার্কায় ভোট প্রদানের জন্য সর্বস্তরের জনগণের প্রতি আহবান জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উপনির্বাচন

১৪ মার্চ, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ