Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

নিখোঁজের ৬ দিন পর বাংলাবান্ধা সীমান্তে যুবকের লাশ উদ্ধার

তেঁতুলিয়া (পঞ্চগড়) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২ মার্চ, ২০২০, ১২:০১ এএম

তেঁতুলিয়ায় নিখোজের ৬ দিন পর বাংলাবান্ধা সীমান্তের মহানন্দা নদী থেকে মোস্তফা নামে এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ।
গতকাল রোববার দুপুরে উপজেলার বাংলাবান্ধা ইউনিয়নের আমঘাটা সীমান্তের মেইন পিলার বরারবর মহানন্দা নদী থেকে মোস্তফা (২৭) নামের এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে। সে শালবাহান ইউনিয়নের শালবাহান গ্রামের নফিজলের প্রথম পুত্র। মহানন্দা নদীতে পাথর উত্তোলনকারী শ্রমিকরা পানিতে একটি লাশ ভাসতে দেখে বাংলাবান্ধা বিওপিতে সংবাদ দেয়। বাংলাবান্ধা বিওপির নায়েব সুবেদার আবুল কালাম আজাদ তাৎক্ষণিক তেঁতুলিয়া মডেল থানার পুলিশকে খবর দেয়। খবর পেয়ে ঘটনাস্থল থেকে পুলিশ লাশটি উদ্ধার করে। বিষয়টি এলাকায় ছড়িয়ে পড়লে উৎসুক জনতা এক নজক লাশ দেখতে সীমান্তে নদীর পাড়ে ভিড় করে। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যান নিহত মোস্তফার ভাই চাচাসহ পরিবারের লোকজন। নিহতের ছোট ভাই অলিয়ার রহমান ও চাচা আমীরুল ইসলাম লাশটিকে সনাক্ত করে। পরে পুলিশ সুরত হাল রেকর্ড করে ময়না তদন্তের জন্য পঞ্চগড় মর্গে প্রেরণ করে। তবে ঘটনাটি রহস্য জনক বলে দাবী করছে এলাকাবাসি। এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় কোন মামলা রেকর্ড করা হয়নি। নিহতের ছোট ভাই অলিয়ার রহমান জানান, আমার ভাই গত ২৪ ফেব্রুয়ারি বিকেলে বাড়ি থেকে বের হয়ে আর ফিরেনি। তার মোবাইল ফোনও বন্ধ পাওয়া যায় তাই গত শুক্রবার (২৯ ফেব্রুয়ারি) তেঁতুলিয়া মডেল থানায় একটি সাধারন ডাইরি করি। নিখোঁজের ৫ দিন পর বড় ভাই মোস্তফার লাশ মহানন্দা নদীতে পাওয়া যায়। তবে কে বা কাহারা এ হত্যাকান্ডটি করেছে এই মুহুর্তে আমার কিছুই বলতে পারছি না।
তেঁতুলিয়া মডেল থানার অফিসার ইনচার্জ জহুরুল ইসলাম জানান, লাশটি উদ্ধারের পর ইউডি মামলা রেকর্ড করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। যেহেতু লাশের শরীরে আঘাতের কোন চিহ্ন পাওয়া যায়নি তাই ময়না তদন্ত রিপোর্টের পর আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ