Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

নেত্রকোনায় সর্বস্তরের তৌহিদী জনতার বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ

ভারতের দিল্লিতে মুসলিম গণহত্যার প্রতিবাদে

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ মার্চ, ২০২০, ১:৫০ পিএম

ভারতের দিল্লিতে মুসলমানদের নৃশংসভাবে গণহত্যা, মসজিদ ভাংচুর ও পবিত্র কোরআনে অগ্নিসংযোগের প্রতিবাদে এবং মুজিব বর্ষের অনুষ্ঠানে নরেন্দ্র মোদীকে রাষ্ট্রীয় আমন্ত্রণ বাতিলের দাবী নেত্রকোনায় বিক্ষোভ করেছে হাজার হাজার তৌহিদী জনতা।

সোমবার সকাল ১১টায় সর্বস্তরের তৌহিদী জনতা, নেত্রকোনার ব্যানারে হাজার হাজার ধর্মপ্রাণ মুসলমান জেলা শহরের জামিয়া মিফতাহুল উলুম মাদ্রাসা থেকে বিক্ষোভ মিছিলটি বের করে। মিছিলটি জেলা শহরের প্রধান প্রধান সড়ক বারহাট্টা রোড, আখড়ার মোড়, তেরী বাজার, ছোট বাজার, শহীদ মিনার, মোক্তারপাড়া, শাহ্ সুলতান রোড হয়ে উপজেলা পরিষদ চত্বরে প্রতিবাদ সমাবেশ মিলিত হয়।

মাওলানা আবুল কাশেমের সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন মুফতি তাহের কাসেমী, মাওঃ আব্দুল কাইয়ুম, হাফেজ মাওঃ দোলোয়ার হোসাইন, মাওঃ ইউনূছ, মাওঃ মাজহারুল ইসলাম, মুফতি জাকারিয়া, মাওঃ আবু সায়েম খান, হাফেজ আবুল কাশেম, মাওঃ আসাদুর রহমান আকন্দ ও মাওঃ মফিজ উদ্দিন প্রমূখ। পরে বিক্ষোভকারীরা নরেন্দ্র মোদীর কুশ পুত্তলিকা দাহ করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিক্ষোভ মিছিল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ