Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২১ জানুয়ারি ২০২১, ০৭ মাঘ ১৪২৭, ০৭ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

প্রেমের টানে ভারতীয় তরুণী বাংলাদেশে

কুড়িগ্রাম সংবাদদাতা | প্রকাশের সময় : ২ মার্চ, ২০২০, ২:৩৬ পিএম

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পরিচয় হয় ভারতের তরুণীর । গড়ে উঠে বাংলাদেশের তরুণের সাথে বন্ধুত্ব । এ সম্পর্ক এক সময় প্রেমে রূপ নেয় তাদের । সেই প্রেমের টানে অজানার উদ্দেশ্যে পাড়ি জমিয়েছেন এক ভারতীয় তরুণী । তার নাম শিউলি খাতুন (১৭) । ওই তরুণীর বাড়ী ভারতের কোচবিহার জেলার দিনহাটা থানার পূর্ব থরাইখানা গ্রামে। বাবার নাম সুবেদ আলী শেখ। আর প্রেমিকা হলেন কুড়িগ্রাম জেলার ফুলবাড়ী উপজেলার গংগারহাট মিস্ত্রিটারীর রুবেল মিয়া চোকা (২১)। তার বাবা হলেন বাবলু মিয়া । 

দীর্ঘ দিন ধরে প্রেমের সম্পর্ক গড়ে উঠার সুবাধে শনিবার প্রেমিক রুবেল মিয়ার সাথে ছুটে আসে ভারতের ওই তরুণী। ঘর সংসারের স্বপ্ন বাঁেধ তাদের মধ্যে । কিন্তু এক দিন যেতে না যেতেই বিজিবি সদস্যরা ছুটে যায় রুবেল মিয়ার বাড়ীতে । উদ্ধারে চেষ্টা চালানো হয়। পায়নি প্রেমিক -প্রেমিকাকে ।

বিজিবি জানান মেয়ের পিতা ভারতীয় বিএসএফের কাছে অভিযোগ করেন । ওই অভিযোগের প্রেক্ষিতে বিএসএফ আমাদেরকে পত্র দেয় । সে আলোকে কাশিপুর বিজিবি’র সদস্যরা রোববার দুপুর বেলা রুবেল মিয়ার বাড়ীতে যায় । কিন্তু বিজিবি সদস্য যাওয়ার আগে তারা পালিয়ে যায় । তবে চেষ্টা চালানো হচ্ছে।

কাশিপুর ইউপি চেয়ারম্যান গোলজার হোসেন মন্ডল জানান, মেয়েটির বাড়ী ভারতে হলেও প্রায় সময় সে বাংলাদেশে মামা ও খালার বাড়ীতে আসতো। এর ফলে তাদের মাঝে প্রেমের সম্পর্ক গড়ে উঠেছে বলে শুনেছি ।

এ প্রসঙ্গে লালমনিরহাট ১৫ বিজিবি ব্যাটলিয়ানের অধিনায়ক লেঃ কর্নেল তৌহিদ-উল-আলম জানান, ফুলবাড়ী উপজেলায় ভারতের এক তরুণী এসেছে বলে বিএসএফের তরফ থেকে জানানো হয়েছে । সে কারনে ওই তরুণীকে উদ্ধারের চেষ্টা চালানো হচ্ছে ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভারতীয় তরুণী
আরও পড়ুন