Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ২৯ মে ২০২০, ১৫ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৫ শাওয়াল ১৪৪১ হিজরী

নেত্রকোনার শ্যামগঞ্জ-দুর্গাপুর সড়কে দুর্ঘটনার প্রতিবাদে শিক্ষার্থীদের মানববন্ধন ও বিক্ষোভ মিছিল

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ মার্চ, ২০২০, ২:৪৮ পিএম

নেত্রকোনার শ্যামগঞ্জ-বিরিশিরি-দুর্গাপুর সড়কে ৪ শিক্ষার্থী নিহত হওয়ার প্রতিবাদে ও দিনের বেলায় বেপরোয়া গতিতে বালু বোঝাই ট্রাক চলাচল বন্ধ এবং নিরাপদ সড়কের দাবীতে দূর্গাপুর উপজেলার কৃষ্ণেরচর বাজারে মানববন্ধন করেছে বিভিন্ন স্কুল কলেজের শিক্ষার্থীসহ এলাকার সাধারণ মানুষ।

দ্বিতীয় দিনের মতো সোমবার দুপুরে দুর্গাপুর উপজেলার কৃষ্ণেরচর বাজারের সামনের সড়কে এলাকাবাসীর ব্যানারে অনুষ্ঠিত এ মানববন্ধনে কয়েক শত কোমলমতি শিক্ষার্থীসহ বিভিন্ন স্কুল-কলেজ, মাদ্রাসার শিক্ষার্থী ও তাদের অভিভাবকরা স্বতঃষ্ফুর্ত অংশ গ্রহন করেন। এ সময় বক্তারা গুরুত্বপূর্ণ এই সড়কে প্রতিনিয়ত দূর্ঘটনা ঘটলেও প্রশাসনের রহস্যজনক নিরব ভ‚মিকার তীব্র সমালোচনা করে বলেন, আর কত মায়ের বুক খালি হলে সড়কে মৃত্যুর মিছিল থামবে? তারা দিনের বেলায় বেপরোয়া গতিতে বালুবোঝাই ট্রাক চলাচল বন্ধ এবং নিরাপদ সড়ক নিশ্চিত করতে স্থানীয় প্রশাসনকে কার্যকর পদক্ষেপ নেয়ার জোর দাবী জানান। মানববন্ধন শেষে তারা বিক্ষোভ মিছিল বের করে।

উল্লেখ্য, গত শনিবার রাতে শিক্ষার্থীদের পিকনিকের পিক-আপ ভ্যানের সাথে বেপরোয়া গতির বালু বোঝাই ট্রাকের সংঘর্ষে ৪ শিক্ষার্থী নিহত হওয়ায় ক্ষোভে ফুঁসছে দুর্গাপুর উপজেলা সর্বস্তরের মানুষ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিক্ষোভ মিছিল


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ