Inqilab Logo

ঢাকা, শনিবার, ৩০ মে ২০২০, ১৬ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৬ শাওয়াল ১৪৪১ হিজরী

পিরোজপুরে সাবেক ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২ মার্চ, ২০২০, ৩:০৩ পিএম

পিরোজপুর সদর উপজেলায় সাবেক ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষরা। নিহতের নাম সিদ্দিকুর রহমান খলিফা। সোমবার সকাল ৮টার দিকে সদর উপজেলা শংকরপাশা ইউনিয়নের দক্ষিণ শংকরপাশা গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত সিদ্দিকুর রহমান খলিফা ওরফে সিদ্দিক মুহরি (৬০) সদর উপজেলার শংকরপাশা ইউনিয়নের দক্ষিণ শংকরপাশা গ্রামের মৃত কাসেম আলী খলিফার ছেলে। তিনি পিরোজপুর জেলা আদালতের আইনজীবী সহকারীর কাজ করতেন এবং শংকরপাশা ইউনিয়ন পরিষদের ৪নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য ছিলেন।

নিহতের আত্মীয় শহিদুল ইসলাম খলিফা জানান, সকালে জেলা জজকোর্টে তার কর্মক্ষেত্রে যাওয়ার জন্য বাড়ি থেকে বের হয়ে কিছু দূরে আসার পরেই পূর্বপরিকল্পিতভাবে সন্ত্রাসীরা মোটরসাইকেলে এসে সিদ্দিকুর রহমান খলিফাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে।

এ সময় তার চিৎকারে স্থানীয়রা এগিয়ে এলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। পরে সিদ্দিকুরের ছেলে রিপন খলিফাসহ স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে এলে ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।



 

Show all comments
  • Sara Ahmed ২ মার্চ, ২০২০, ৬:২৩ পিএম says : 0
    "Humanity is the ending of the education, a student would be disagreeing." - HH
    Total Reply(0) Reply
  • Hm Ramjan ২ মার্চ, ২০২০, ৯:২৮ পিএম says : 0
    ওদের সাথে এরকমটা হওয়া উচিৎ। উকিল এবং সহকারীরা কসাই এর চেয়ে বড় কসাই। ওরা মানুষের ভোগান্তি এবং সর্বস্ব কৌশলগত ভাবে কেড়ে নেয়।।।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুপিয়ে হত্যা


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ