Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ১৩ আগস্ট ২০২০, ২৯ শ্রাবণ ১৪২৭, ২২ যিলহজ ১৪৪১ হিজরী

অ্যাডভোকেট তফিজ উদ্দীনের ইন্তেকাল

পাবনা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২ মার্চ, ২০২০, ৪:৪০ পিএম

পাবনা জেলা আইনজীবী সমিতির সিনিয়র আইনজীবী আলহাজ্ব মোঃ তফিজ উদ্দীন (৮৫) ইন্তেকাল করেছেন (ইন্না ল্লিল্লাহে ওয়া ইন্না ইলাহে রাজিউন)। তিনি স্ত্রী, ১ পুত্র, ৪ কন্যা ও নাতি নাতনীসহ অসংখ্য আত্মীয়স্বজন রেখে গেছেন। তিনি দীর্ঘদিন ধরেই বার্ধক্যজনিত রোগে অসুস্থ ছিলেন। শনিবার চিকিৎসাধীন অবস্থায় ঢাকাতে একমাত্র পুত্র ডাঃ মোঃ সালাউদ্দিন এর বাসায় দুপুর ২টায় তিনি ইন্তেকাল করেন। গতকাল সোমবার বাদ জোহর জিসিআই স্কুল মাঠে মরহুমের নামাজে জানাযা অনুষ্ঠিত হয়।

এদিকে, এ্যাড মোঃ তফিজ উদ্দিন এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে মরহুমের পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন, জেলা আইনজীবী সমিতির সভাপতি সাহাবুদ্দিন সবুজ, সাধারণ সম্পাদক ইতি হোসেন রতœাসহ পাবনা বারের আইনজীবীগণ। মরহুম তফিজ উদ্দিন পাবনার জাগির হোসেন ট্রাষ্টের সাধারণ সম্পাদক ছিলেন।

পাবনা জাগির হোসেন ট্রাষ্ট এর পক্ষে সভপতি আলহাজ্ব শফিকুল ইসলাম খান ও জাগির হোসেন একাডেমির প্রধান শিক্ষক মোঃ আব্দুল মতিন, সকল শিক্ষক, বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য ও শিক্ষার্থীবৃন্দ শোক জ্ঞাপন করে তাঁর রুগের মাগফিরাত কামনা করেছেন ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইন্তেকাল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ