Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ০৪ জুন ২০২০, ২১ জ্যৈষ্ঠ ১৪২৭, ১১ শাওয়াল ১৪৪১ হিজরী
শিরোনাম

সিলেটে দুই ভুয়া ডিবি পুলিশ আটক

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ২ মার্চ, ২০২০, ৪:৫৫ পিএম

সিলেট নগরী থেকে দুই ভুয়া ডিবি পুলিশকে আটক করা হয়েছে। শনিবার রাত ১০টায় নগরীর উপশহরের ডি ব্লকের ২৫ নং রোড থেকে পুলিশ তাদেরকে আটক করে। আটক হওয়া একজন সিলেট নগরীর আল- হারামাইন হাসপাতালে ক্লিনার পদে কর্মরত ছিলেন। সেখান থেকে একটি ওয়াকিটকি কুড়িয়ে এনে ভুয়া ডিবি পুলিশ সেজে লোকজনদের হয়রানী করতো সে।

আটককৃতরা হল মুছা আহমদ(২৭)। সে জকিগঞ্জের বালিগ্রামের মৃত তমছির আলীর ছেলে। অপর ব্যক্তির নাম বিলাল আহমদ। সে কুমিল্লা জেলার বরুরা থানার শশিয়া গ্রামের নজর উদ্দিনের ছেলে। তাদের কাছ থেকে পুলিশ একটি ওয়াকিটকি উদ্ধার করেছে। শনিবার রাতে উপশহরের মেইন রোডে ডিবি পুলিশ পরিচয়ে ওয়াকিটকি হাতে নিয়ে মানুশকে হয়রানী করছিল। এমন সংবাদ পেয়ে শাহপরান থানা পুলিশ ঘটনাস্থলে এসে তাদেরকে জিজ্ঞাসাবাদ শুরু করে। এতে পুলিশের সন্দেহ হলে তাদের আটক করা হয়। তারা পুলিশের কোন লোক নয় নিশ্চিত হয়ে ওয়াকিটকিটি জব্দ করে শাহপরান থানায় নিয়ে যাওয়া হয়। পুলিশের ব্যাপক জিজ্ঞাসাবাদে বিলাল আহমদ জানায়, সে নগরীর সোবহানীঘাটস্থ আল-হারাইমাইন হাসপাতালে ক্লিনার পদে চাকুরী করে। কিন্তু বিষয়টি আল-হারামাইন হাসপাতাল কর্তৃপক্ষকে অবহিত করা হলে হাসপাতালের সিনিয়র সুপারভাইজার মোঃ মোক্তার হোসেন বলেন, অনুমান দুই মাস পূর্বে সে চাকরী ছেড়ে দিয়েছে।

সে উক্ত হাসপাতালে কর্মরত থাকাকালীন গত ৬ জানুয়ারি পরিষ্কার করার সময় হাসপাতালের গাড়ী পার্কিং এলাকায় গার্বেজ এরিয়া হতে ওয়াকিটকি হ্যান্ডসেটটি পরিত্যাক্ত অবস্থায় পেয়ে কর্তৃপক্ষের নিকট জমা না দিয়ে চুরি করে নিয়ে যায়। সে চোরাই ওয়াকিটকি হ্যান্ডসেট ব্যবহার করে ভূয়া ডিবি পুলিশ পরিচয় দিয়ে মানুষকে হয়ারানী করত। আটক ব্যক্তিদের বিরুদ্ধে এসএমপির শাহপরাণ (রহ:) থানার মামলা করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ