Inqilab Logo

ঢাকা শনিবার, ২৩ জানুয়ারি ২০২১, ০৯ মাঘ ১৪২৭, ০৯ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

সিটি ব্যাংকের প্রধান কার্যালয়ে ‘বঙ্গবন্ধু কর্নার’ উদ্বোধন

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ২ মার্চ, ২০২০, ৫:৫৮ পিএম

সিটি ব্যাংকের প্রধান কার্যালয়ের নিচতলায় ‘বঙ্গবন্ধু কর্নার’ উদ্বোধন করা হয়েছে। সোমবার (২ মার্চ) জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের জন্ম শতবার্ষিকী উপলক্ষে এই কর্নারটি স্থাপন করা হয়। ব্যাংকের চেয়ারম্যান আজিজ আল কায়সার ‘বঙ্গবন্ধু কর্নার’টি উদ্বোধন করেন।

‘বঙ্গবন্ধু কর্নারে’ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের জীবন, কর্ম ও আদর্শের ওপর বই, ছবি, ডকুমেন্ট ও ভিডিওর সংগ্রহশালা তৈরি করা হয়েছে। এখান থেকে গ্রাহক ও ব্যাংক কর্মকর্তারা বঙ্গবন্ধুর কর্ম ও জীবনাদর্শ সম্পর্কে জ্ঞান লাভ করতে পারবেন। প্রধান কার্যালয় ছাড়াও সিটি ব্যাংক চট্টগ্রামের ও আর নিজাম রোড শাখা ও খুলনা শাখাতেও ‘বঙ্গবন্ধু কর্নার’ স্থাপন করেছে।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সিটি ব্যাংকের পরিচালক সাভেরা এইচ মাহমুদ, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক শেখ মোহাম্মদ মারুফ, উপ-ব্যবস্থাপনা পরিচালক মো. আব্দুল ওয়াদুদ, মো. মাহবুবুর রহমান, মাহিয়া জুনেদ ও নূরুল্লাহ চৌধুরীসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিটি ব্যাংক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ