Inqilab Logo

ঢাকা, সোমবার, ১০ আগস্ট ২০২০, ২৬ শ্রাবণ ১৪২৭, ১৯ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

অন্যত্র বিয়ে ঠিক হওয়ায় চাঁদপুরে প্রেমিকাকে ছুরিকাঘাত

চাঁদপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২ মার্চ, ২০২০, ৬:০৩ পিএম

চাঁদপুরে প্রেমিকাকে ছুরিকাঘাতের অভিযোগে প্রেমিককে আটক করেছে পুলিশ। ২ মার্চ সোমবার চাঁদপুর শহরতলীর ফাইভ ষ্টার পার্কে এ ঘটনা ঘটে। আশঙ্কাজনক অবস্থায় প্রেমিকা দিবা রানীকে ঢাকা মেডিকেলে রেফার করা হয়েছে

চাঁদপুর সদর মডেল থানা পুলিশ সূত্রে জানা যায়, গ্রেফতারকৃত ওই প্রেমিকের নাম দিপু মজুমদার। সে রায়পুর ক্যম্পেরহাটের রত্নেশ্বর মজুমদারের ছেলে। আর ছুরিকাহত প্রেমিকা হলেন দিবা রানী মাজী(১৯)। সে চরকৃষ্ণপুরের জগেশ্বর মাঝীর মেয়ে।

এদিকে ছুরিকাহত দিবা রানী মজুমদারের পরিবার জানায়, দিবা চাঁদপুর সরকারি কলেজের ছাত্রী। ওই ছেলেকে পাত্তা না দেওয়ায় সে এই কান্ড ঘটিয়েছে।
এদিকে বিভিন্ন সূত্রে জানা যায়, প্রায় ১ বছর যাবত প্রেমের সম্পর্ক চলছিলো দিপু ও দিবার। আর এর মধ্যেই হঠাৎ করেই দিবার বিয়ে ঠিক হয়ে যায়। তাই তাদের প্রেমের শেষ বোঝাপরা করতে দুজনে একটু সময় কাটাতে চায়। আর তাই মিলিত হয় ফাইভস্টার পার্কে। আর এই মিলিত হতে এসে কথাকাটির এক পর্যায়ে দিবাকে ছুরিকাঘাত করে দিপু। এরপর দিপুও তার সাথে থাকা বিষ পান করতে প্রস্তুতি নিচ্ছিলো। পার্কের লোকজন টের পেয়ে পুলিশকে খবর দেয়। পুলিশ দিবাকে হাসপাতালে ভর্তি করে এবং দিপুকে আটক করে থানায় নিয়ে যায়।

চাঁদপুর সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ নাসিম উদ্দিন বলেন, এ ঘটনা সম্পর্কে জানা মাত্র ঘটনাস্থলে ছুটে যাই। অনেক রকম গুঞ্জন শুনছি। আমরা বিষয়টি খুব গুরুত্ব সহকারে দেখছি। এখন পর্যন্ত কোন মামলা হয়নি। দিবার অবস্থা আসঙ্কাজনক হওয়ায় তাকে সদর হাসপাতাল হতে ঢাকা রেফার করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছুরিকাঘাত

৩০ মে, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ