Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

ময়মনসিংহে সালমান ভক্তদের মানববন্ধন, পক্ষপাতিত্বের তদন্ত প্রতিবেদন প্রত্যাহার দাবী

বিশেষ সংবাদদাতা, ময়মনসিংহ ব্যুরো | প্রকাশের সময় : ২ মার্চ, ২০২০, ৬:৩৫ পিএম

কালজয়ী চিত্রনায়ক সালমান শাহ’র রহস্যজনক মৃত্যুর ২৪ বছর পেরিয়ে গেলেও ভক্তের হৃদয়ে তাকে ঘিরে ভালোবাসা এতটুকুও কমেনি। সম্প্রতি নায়ক সালমান শাহর মৃত্যু রহস্য উদঘাটনে পিবিআই পুলিশের তদন্ত প্রতিবেদনে ফুঁসে উঠেছেন ময়মনসিংহের সালমান ভক্তরা।
এর প্রতিবাদে গতকাল সোমবার (২ মার্চ) ময়মনসিংহ নগরীর চরপাড়া পুরাতন জনতা ব্যাংকের সামনে এক মানববন্ধন কর্মসূচি পালন করেছেন ময়মনসিংহের সালমান শাহ্ ফ্যান গ্রæপ। এ সময় মানববন্ধনকারীদের সাথে লাইভে বক্তব্য রাখেন নায়ক সালমান শাহ’র মা নীলা চৌধুরী ও ভক্ত সাজিদ হাসান কামাল।
মানববন্ধনে সংগঠনের প্রতিষ্ঠাতা মো: রাজ মাহমুদ মেঘনা বলেন, পিবিআই পুলিশের তদন্ত প্রতিবেদন পক্ষপাতমূলক। এতে সত্যের প্রতিফলন ঘটেনি। তাই অবিলম্বে ভুলে ভরা এ তদন্ত প্রতিবেদন প্রত্যাহার করে নতুন করে তদন্তের মাধ্যমে কালজয়ী চিত্রনায়ক সালমান শাহ’র মৃত্যুর প্রকৃত রহস্য প্রকাশ করা হোক। এ সময় সালমান শাহর মৃত্যুর প্রকৃত রহস্য উন্মোচনে ২৮টি যুক্তি তুলে ধরেন মো: রাজ মাহমুদ মেঘনা। অন্যথায় সালমান ভক্তদের নিয়ে রাজপথে কঠোর আন্দোলনের হুশিয়ারী দেন মানববন্ধনকারীরা। পরে ঘন্ট্যাব্যাপী মানববন্ধন শেষে পিবিআই পুলিশের তদন্ত প্রতিবেদন প্রত্যাহার দাবিতে একটি বিক্ষোভ মিছিল চরপাড়া মোড় থেকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের সামনে গিয়ে শেষ হয়।
এতে উপস্থিত ছিলেন নগরীর ১৪ নং ওয়ার্ডের কাউন্সিলর ফজলুল হক উজ্জ্বল, সালমান ভক্ত মো: রাজ মাহমুদ মেঘনা মোহাম্মদ সুলতান, মোহাম্মদ সবুর মিয়াসহ এলাকার বিভিন্ন পর্যায়ের ব্যক্তিবর্গ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ময়মনসিংহ

২৬ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ