Inqilab Logo

ঢাকা বুধবার, ২১ অক্টোবর ২০২০, ৫ কার্তিক ১৪২৭, ০৩ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

খালেদা জিয়া জেলখানায় মৃত্যুবরন করলে পরিনতি হবে ভয়াবহ- হাসান সরকার

গাজীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ মার্চ, ২০২০, ৬:৪৪ পিএম

বিএনপির কেন্দ্রীয় নেতা সাবেক এমপি ও গাজীপুর মহানগর বিএনপির সভাপতি বীর মুক্তিযোদ্ধা হাসান উদ্দিন সরকার বলেছেন, দেশ নেএী বেগম খালেদা জিয়া জেলখানায় মৃত্যুবরন করলে আওয়ামীলীগ সরকারের পরিনতি হবে ভয়াবহ। এখনো সময় আছে দেশনেত্রীকে মুক্ত করে দিয়ে তার সাথে পরামর্শ করে দেশের ১৮ কোটি মানুষের কল্যাণ করুন।
তিনি বলেন, অনেক কষ্ট, ত্যাগ ও রক্ত দিয়ে কেনা এদেশের স্বাধীনতা। একজনের গাফিলতি এবং চরম মিথ্যাচার করে দেশটাকে মিথ্যাচারে পরিনত করে দিয়েছেন। দেশনেত্রী বেগম খালেদা জিয়া জেলখানায় মৃত্যুবরণ করলে আপনাদের পরিনতি হবে আরো ভয়াভহ। এদেশের শতকরা ৯৩জন মানুষ মুসলমান। যে চেতনা নিয়ে ১৯৭১ সালে এই দেশ স্বাধীন হয়েছিল সেই চেতনা আজ ভু’লুণ্ঠিত। বাংলার মানুষ সব জানে কখন তা গরম হলে রুটি দিতে হয়।

সরকারকে উদ্দেশ্য করে তিনি আরো বলেন, যখন পরাজয় হবে তখণ অত্যন্ত করুন ভাবে আপনাদের ক্ষমতা ছাড়তে হবে। মরেতো যেতেই হবে তাই শেষ সময়ে আহ্বান করব আসুন সত্যের লালন করি মিথ্যাকে হৃদয় থেকে দূরে ফেলে দেই।

তিনি সোমবার কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে গাজীপুর মহানগর বিএন পির আয়োজনে বিদ্যুৎ ও পানির দাম বৃদ্ধির গণবিরোধী সিদ্ধান্তের প্রতিবাদে এবং দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবীতে মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। মহানগর বিএনপির সহ-সভাপতি আফজাল হোসেন কায়সারের সভাপতিত্বে ও মহানগর বিএপির যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুস সালামের সঞ্চালনায় জেলা বিএনপি কার্যালয় প্রাঙ্গনে অনুষ্ঠিত মানব বন্ধনে আরো বক্তব্য রাখেন, বিএনপির কেন্দ্রীয় নেতা ডা. মাজহারুল আলম, মহানগর বিএপির সাধারণ সম্পাদক, সোহরাব উদ্দিন, মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক শওকত হোসেন সরকার, বিএনপি নেতা রাশেদুল ইসলাম কিরণ, বশির উদ্দিন বাচ্চু, প্রভাষক বশির উদ্দিন,ফারুক হোসেন খান, সাইফুল ইসলাম টুটুল, শাহাদাত হোসেন শাহিন, সাজ্জাদুর রহমান মামুন, এ্যাড. নাসির উদ্দিন,সামসুদ্দোহা সরকার তাপস, মহিদ্দিন সরকার,জি এস মাসুম, প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গাজীপুর


আরও
আরও পড়ুন