Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

৪ শিক্ষার্থী নিহত প্রতিবাদে নেত্রকোনায় বিক্ষোভ

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ মার্চ, ২০২০, ১২:০১ এএম

নেত্রকোনার শ্যামগঞ্জ-বিরিশিরি-দুর্গাপুর সড়কে ৪ শিক্ষার্থী নিহত হওয়ার প্রতিবাদে ও দিনের বেলায় বেপরোয়া গতিতে বালু বোঝাই ট্রাক চলাচল বন্ধ এবং নিরাপদ সড়কের দাবিতে দূর্গাপুর উপজেলার কৃষ্ণেরচর বাজারে মানববন্ধন করেছে বিভিন্ন স্কুল কলেজের শিক্ষার্থীসহ এলাকার সাধারণ মানুষ। দ্বিতীয় দিনের মতো গতকাল সোমবার দুপুরে দুর্গাপুর উপজেলার কৃষ্ণেরচর বাজারের সামনের সড়কে এলাকাবাসীর ব্যানারে অনুষ্ঠিত এ মানববন্ধনে কয়েক শত শিক্ষার্থীসহ বিভিন্ন স্কুল-কলেজ, মাদরাসার শিক্ষার্থী ও তাদের অভিভাবকরা অংশগ্রহণ করেন।
এ সময় বক্তারা বলেন, এই সড়কে প্রতিনিয়ত দুর্ঘটনা ঘটলেও প্রশাসনের রহস্যজনক নিরব ভূমিকার তীব্র সমালোচনা করেন। তারা আরও বলেন, আর কত মায়ের বুক খালি হলে সড়কে মৃত্যুর মিছিল থামবে? তারা দিনের বেলায় বেপরোয়া গতিতে বালুবোঝাই ট্রাক চলাচল বন্ধে স্থানীয় প্রশাসনকে কার্যকর পদক্ষেপ নেয়ার জোর দাবি জানান। জানা যায়, গত শনিবার রাতে শিক্ষার্থীদের পিকনিকের পিকআপ ভ্যানের সাথে বেপরোয়া গতির বালু বোঝাই ট্রাকের সংঘর্ষে ৪ শিক্ষার্থী নিহত হওয়ায় ক্ষোভে ফুঁসছে দুর্গাপুর উপজেলা সর্বস্তরের মানুষ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নেত্রকোনা

২৬ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ