Inqilab Logo

ঢাকা, বুধবার, ১৫ জুলাই ২০২০, ৩১ আষাঢ় ১৪২৭, ২৩ যিলক্বদ ১৪৪১ হিজরী

ইবির আইআইইআর’র অধীন ভর্তি পরীক্ষা ৬ মার্চ

ইবি সংবাদদাতা | প্রকাশের সময় : ২ মার্চ, ২০২০, ৮:১০ পিএম

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) ইন্সটিটিউট অব ইসলামিক এডুকেশন অ্যান্ড রিসার্চ (আইআইইআর) এর অধীন বিএড, এমএড ও ডিপ্লোমা ইন লাইব্রেরি সায়েন্সে ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে আগামী ৬ মার্চ। সোমবার বিকেলে আইআইইআর’র পরিচালক প্রফেসর ড. মেহের আলী বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা যায়, এবছর বিএড এ ৭৫ টি আসনের বিপরীতে আবেদন করেছেন ১১০ জন শিক্ষার্থী। এছাড়া এমএড এ ৫০ টি আসনের বিপরীতে ৫০ জন এবং ডিপ্লোমা ইন লাইব্রেরি সায়েন্সে ৪০ টি আসনের বিপরীতে আবেদন করেছেন ৪৩০ জন।

আগামী ৬ মার্চ দুপুর ২টায় বিশ্ববিদ্যালয়ের মীর মশাররফ হোসেন একাডেমিক ভবনে এসব পরীক্ষা অনুষ্ঠিত হবে। শিক্ষার্থীদের ৩০ মিনিটে ৩০ নম্বরের পরীক্ষায় উত্তীর্ণ হয়ে ভর্তি হতে হবে।

এ বিষয়ে আইআইইআর’র পরিচালক প্রফেসর ড. মেহের আলী বলেন, ‘আমরা ভর্তি পরীক্ষা গ্রহণের সকল কার্যক্রম সম্পন্ন হয়েছে। আশা করি কোনপ্রকার অসঙ্গতি ছাড়াই উৎসবমুখর পরিবেশে ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইবি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ