Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

আশুলিয়ায় স্ত্রীকে হত্যার পর থানায় আত্মসমর্পণ

স্টাফ রিপোর্টার, সাভার : | প্রকাশের সময় : ৪ মার্চ, ২০২০, ১২:০২ এএম

ঢাকার আশুলিয়ায় পারিবারিক কলহের জের ধরে স্ত্রীকে গলায় ওড়না পেঁচিয়ে শ্বাসরোধ করে হত্যার পর থানায় গিয়ে আত্মসমর্পণ করেছে স্বামী। গত রোববার দিবাগত মধ্যরাতে আশুলিয়ার নরসিংপুরের ইটখোলা এলাকায় এই ঘটনা ঘটে।
নিহত গৃহবধূ শামসুন্নাহার বেগম (২২) জামালপুর জেলার মেলান্দহ থানার চরভদ্রাসন গ্রামের আব্দুস সালামের মেয়ে। সে পোশাক শ্রমিক স্বামী জলিল হোসেনের সাথে আশুলিয়ার নরসিংহপুর এলাকায় ভাড়া বাসায় থাকতো। আটক জলিল হোসেন (৩০) জামালপুর জেলার মেলান্দহ থানার বাঘাডোবা গ্রামের শাহজাহান হোসেনের ছেলে।
নিহতের চাচা মোহাম্মদ লুৎফর রহমান জানান, গত চার দিন আগে ভাতিজি শামসুন্নাহার ও তার জামাইয়ের পারিবারিক কলহ হয়। এ ঘটনার পর রোববার মধ্যরাতে জলিল তার শ্বশুরবাড়িতে ফোনে জানায় তার স্ত্রী শামসুন্নাহার মারা গেছে। পরে সে আশুলিয়া থানায় গিয়ে আত্মসমর্পণ করে স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যার কথা স্বীকার করে। খবর পেয়ে পুলিশ রাতেই নিহতের লাশ উদ্ধার করে।
গতকাল সকালে ময়নাতদন্তের জন্য লাশটি ঢাকার সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করে পুলিশ।
আশুলিয়া থানার এসআই মিরাজুল ইসলাম জানান, পারিবারিক কলহের জেরে ওই গৃহবধূকে শ্বাসরোধ করে হত্যার পর তার স্বামী জলিল থানায় এসে আত্মসমর্পণ করেছে। রাতেই জলিলের তথ্য অনুযায়ী ভাড়া বাসা থেকে লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় আশুলিয়া থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মসমর্পণ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ