Inqilab Logo

ঢাকা, সোমবার, ২৫ মে ২০২০, ১১ জ্যৈষ্ঠ ১৪২৭, ০১ শাওয়াল ১৪৪১ হিজরী

দুই ছাত্রলীগ নেতা হত্যার প্রতিবাদে শরণখোলায় ছাত্রলীগের বিক্ষোভ

শরণখোলা উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ মার্চ, ২০২০, ৩:৩১ পিএম

খুলনার কয়রা এবং নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলা ছাত্রলীগের দুই নেতাকে নৃশংসভাবে হত্যার প্রতিবাদে বাগেরহাটের শরণখোলায় বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা হয়েছে। কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশনায় মঙ্গলবার দুপুরে উপজেলা ছাত্রলীগ এ কর্মসূচী পালন করে।
দুপুর ১২টার দিকে বিক্ষোভ মিছিলটি উপজেলা সদরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে রায়েন্দা বাজার মান্নান সুপার মার্কেটের সামনে প্রতিবাদ সভায় সভায় মিলিত হয়। এতে বক্তৃতা করেন উপজেলা ছাত্রলীগের যুগ্ম-আহবায়ক যথাক্রমে সাইফুল ইসলাম জীবন, খায়রুল ইসলাম শরীফ, ছাত্রলীগ নেতা নেওয়াজ অনিক, সোহেল ঘরামী ও মো. মাসুদ।
বক্তারা, দুই ছাত্রলীগ নেতার খুনে জড়িত জামায়াত শিবিরের ক্যাডারদের অবিলম্বে গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক বিচার দাবি করেন।
প্রসঙ্গত, গত ১মার্চ খুলনার কয়রা উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক হাদীউজ্জামান রাসেল ও নোয়াখালীর বেগমগঞ্জ ছাত্রলীগের কর্মী মো. রাকিবকে হত্যা করে শিবিরের ক্যাডার বাহিনী ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিক্ষোভ মিছিল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ