Inqilab Logo

ঢাকা সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, ০৬ আশ্বিন ১৪২৭, ০৩ সফর ১৪৪২ হিজরী
শিরোনাম

ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক-জাপান বাংলাদেশ ফ্রেন্ডশীপ হাসপাতাল সমঝোতা

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ৩ মার্চ, ২০২০, ৫:০৪ পিএম

ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেড (ইউসিবি) ও জাপান বাংলাদেশ ফ্রেন্ডশীপ হাসপাতালের মধ্যে সমঝোতা

স্মারক স্বাক্ষরিত হয়েছে। সোমবার (২ মার্চ) ব্যাংকের কর্পোরেট কার্যালয়ে সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়। মঙ্গলবার (৩ মার্চ) এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

সমঝোতা স্মারক অনুযায়ী, জাপান বাংলাদেশ ফ্রেন্ডশীপ হাসপাতালের প্যাথলজী, রেডিওলজী, ইমাজিন ও অন্যান্য সেবায় ইউসিবি ক্রেডিট, ডেবিট কার্ডগ্রহীতারা ও ইউসিবি কর্মকর্তা-কর্মচারীরা ৪০ শতাংশ পর্যন্ত ছাড় সুবিধা উপভোগ করতে পারবে। এছাড়া, হাসপাতালের কর্মকর্তা-কর্মচারীরা ইউসিবি কর্পোরেট এক্সিকিউটিভ প্যাকেজ (পেরোল ব্যাংকিং সলিউশন) উপভোগ করতে পারবে।

ইউসিবি’র ভারপ্রাপ্ত ব্যবস্থাপনা পরিচালক আরিফ কাদরী ও জাপান বাংলাদেশ ফ্রেন্ডশীপ হাসপাতালের চেয়ারম্যান প্রফেসর ড সরদার এ নাঈম স্ব স্ব প্রতিষ্ঠানের পক্ষে সমঝোতা স্মারক স্বাক্ষর করেন।

অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন ইউসিবি’র উপ-ব্যবস্থাপনা পরিচালক এনমুস্তাফা তারেক, জাপান বাংলাদেশ ফ্রেন্ডশীপ হাসপাতালের চিফ এক্সিকিউটিভ অফিসার ড আর এম সামিউল হাসান সহ বিভিন্ন উর্দ্ধতন কর্মকর্তারা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চুক্তি স্বাক্ষর


আরও
আরও পড়ুন