Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সূর্যবংশীর ট্রেলারে অক্ষয়ের সাথে আজয় রণভীর

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩ মার্চ, ২০২০, ৬:৩৯ পিএম

পাকিস্তান থেকে আসা ৬০০ কেজি আরডিএক্স কোথায় লুকনো রয়েছে, তা খুঁজে বের করতে হবে এবার। সেই সাথে মুম্বাইয়ের মানুষের জীবনও বাঁচাতে হবে। সেই দায়িত্বই এবার নিয়েছেন ভীর সূর্যবংশী নামে এক দাপুটে অফিসার। তার সাথে যোগ দিয়েছেন সিম্বা এবং সিংহম। ৩ জন একযোগে হাজির হয়ে শেষ পর্যন্ত কি মুম্বাইকে নতুন করে হামলার হাত থেকে রক্ষা করতে পারবেন? হ্যাঁ, ঠিকই ধরেছেন, সূর্যবংশীর কথাই বলা হচ্ছে। সোমবার মুক্তি পেল পরিচালক রোহিত শেঠির এই সিনেমার ট্রেলার।

সূর্যবংশীতে এবার মূল চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে অক্ষয় কুমারকে। ডিসিপি ভীর সূর্যবংশীর সাথে পরে যোগ দিয়েছেন সিংহম অজয় দেবগণ এবং সিম্বা রণবীর সিং। সবকিছু মিলিয়ে সূর্যবংশী মুক্তি পাওয়ার পর যে ধামাকা শুরু হবে, ট্রেলার মুক্তি পাওয়ার পর সেই ছবি স্পষ্ট হতে শুরু করেছে বলেই মনে করছেন নেটিজেনরা।

এই সিনেমায় অক্ষয় কুমার, অজয় দেবগণ এবং রণবীর সিংয়ের পাশাপাশি রয়েছেন ক্যাটরিনা কাইফ। অক্ষয়ের স্ত্রীর চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে তাকে। তবে সূর্যবংশীর ট্রেলারে খলনায়কের চরিত্রে নজর কাড়তে শুরু করেছেন জ্যাকি শ্রফ। বাগি থ্রি-র পর এবার ফের বড় পর্দায় দেখা যাচ্ছে জ্যাকিকে। পাশাপাশি অক্ষয় কুমারের বস হিসেবে সূর্যবংশীতে অভিনয় করতে দেখা যাচ্ছে জাভেদ জাফরিকেও।

প্রসঙ্গত আগামী ২৪ মার্চ মুক্তি পাচ্ছে সূর্যবংশী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ