Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ১৩ আগস্ট ২০২০, ২৯ শ্রাবণ ১৪২৭, ২২ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

রামগঞ্জে অপহরনের ৩ ঘন্টা সমবায় কর্মকর্তা উদ্ধার

লক্ষ্মীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ মার্চ, ২০২০, ৭:২৯ পিএম

জেলার রামগঞ্জ উপজেলা সমবায় কর্মকর্তা আনোয়ার হোসেনকে অপহরনের তিন ঘন্টাপর উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার দুপুরে পুলিশ লক্ষ্মীপুর সদর উপজেলা থেকে তাকে উদ্ধার করে। মঙ্গলবার সকাল সাড়ে নয়টায় করপাড়া এলাকা থেকে রামগঞ্জ উপজেলা সদরে নিজ কার্যালয়ে যাওয়ার পথে জকসিন-দরবেশপুর সড়কের লামচর এলাকা থেকে সন্ত্রাসীরা তাকে অপহর করে সিএনজি অটেরিক্সা যোগে অজ্ঞাত স্থানে নিয়ে যায়। এসময় পথচারীদের মোবাইলে সংবাদ পেয়ে রামগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মুনতাসির জাহান ও রামগঞ্জ থানার ওসি আনোয়ার হোসেন পৃথক ভাবে তাৎক্ষনিক সমবায় কর্মকর্তাকে উদ্ধার চেষ্টা চালায়।
সমবায় কর্মকর্তাকে উদ্ধারে প্রশাসনের তড়িৎ পদক্ষেপ গ্রহনের সংবাদ পেয়ে অপহরন কারীরা তাকে বেদড়ক পিটিয়ে মারাত্বক আহত করে লক্ষীপুরের আদালন সংলগ্ন সড়কের পাশের্^ রেখে পালিয়ে যায়। পরে রামগঞ্জ থানার অফিসার ইনচার্জ সঙ্গীয় পোর্স সহ আহত সমবায় কর্মকর্তাকে উদ্ধার করে রামগঞ্জে নিয়ে যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অপহরণ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ