Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ০৪ আগস্ট ২০২০, ২০ শ্রাবণ ১৪২৭, ১৩ যিলহজ ১৪৪১ হিজরী

কেন্দ্রীয় কমিটিতে পদ পাওয়ায় গিয়াস-সাদেক-মিন্টুকে জাসদের সংবর্ধনা

ময়মনসিংহ ব্যুরো | প্রকাশের সময় : ৩ মার্চ, ২০২০, ৮:১৭ পিএম

জাসদের জাতীয় কাউন্সিলে নবগঠিত কেন্দ্রীয় কমিটিতে পদ পাওয়ায় জেলা জাসদের সভাপতি এড.গিয়াস উদ্দিন, সাধারন সম্পাদক এড. সাদিক হোসেন ও মহানগর জাসদের সভাপতি সৈয়দ শফিকুল ইসলাম মিন্টুকে ফুলেল সংবর্ধনা বরণ করেছেন জেলা ও মহানগর জাসদ। মঙ্গলবার সন্ধ্যায় ময়মনসিংহ নগরীর জেলা জাসদ কার্যালয়ে বর্নাঢ্য আয়োজনে এ সংবর্ধনা দেওয়া হয়।

দলীয় সূত্র জানায়, সদ্য সমাপ্ত জাসদের জাতীয় কাউন্সিল অধিবেশন শেষে নবগঠিত কেন্দ্রীয় কমিটিতে যুগ্ম সাধারন সম্পাদক পদ পেয়েছেন ময়মনসিংহ জেলা জাসদের সাধারন সম্পাদক এড.সাদিক হোসেন এবং সাংগঠনিক সম্পাদক পদ পেয়েছেন ময়মনসিংহ মহানগর জাসদের সভাপতি সৈয়দ শফিকুল ইসলাম মিন্টু। এছাড়াও ময়মনসিংহ জেলা জাসদের সভাপতি এড. গিয়াস উদ্দিন ও জাসদ নেতা রতন সরকারকে নির্বাহী কমিটির সদস্য পদে মনোনীত হয়েছেন।
জানায়, পদ পাওয়া নেতাদের বর্নাঢ্য সংবর্ধনা দিয়েছেন ময়মনসিংহ জেলা ও মহানগর জাসদ। এ সময় ফুলেল শুভেচ্ছায় নেতাদের বরণ করে নেন তারা। এতে জেলা ও মহানগর জাসদ এবং অঙ্গ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
অভিনন্দন : এদিকে কেন্দ্রীয় কমিটিতে পদ পাওয়ায় নেতৃবৃন্দকে অভিনন্দন জানিয়েছেন ময়মনসিংহ মহানগর জাসদের সহ-সভাপতি ও প্রেসক্লাব ময়মনসিংহের সাধারন সম্পাদক আলহাজ্ব মো: শামসুল আলম খান ও মহানগর জাসদের সাংগঠনিক সম্পাদক পারভেজ শাহ নেওয়াজ লিটন। এক বিবৃতিতে তারা বলেন, জাসদের সফল কাউন্সিল অধিবেশনে যোগ্যদের মূল্যায়ন করা হয়েছে। আশা করছি তাদের যোগ্য নেতৃত্বে দেশ ও দল উপকৃত হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সংবর্ধনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ