Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২৬ জানুয়ারি ২০২১, ১২ মাঘ ১৪২৭, ১২ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

চাঁদাবাজির অভিযোগে এএসআই গ্রেফতার

হিলি (দিনাজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ মার্চ, ২০২০, ১২:০১ এএম

দিনাজপুরের হিলিতে পুলিশ পরিচয়ে চাঁদাবাজি ও টাকা নিয়ে লোক ছেড়ে দেয়ার অভিযোগে শাহাদৎ হোসেন (৩৫) নামের এক এপিবিএন এর এএসআইকে গ্রেফতার করেছে পুলিশ। গত সোমবার দিবাগত রাতে বগুড়া সদর থানা থেকে তাকে গ্রেফতার করে পুলিশ। সে রাজশাহীর বাগমারা গ্রামের আকরাম হোসেনের ছেলে। সে ৪ এপিবিএন নিশিন্দারা বগুড়ার এএসআই পদে কর্মরত ছিলেন। ওই ঘটনায় আরো কয়েকজন সদস্য জড়িত ছিল।
হাকিমপুর থানার ওসি আব্দুর রাজ্জাক আকন্দ জানান, গত ১লা মার্চ বিকেলের দিকে হিলির চকচকা গ্রামে কতিপয় পুলিশ মুহাড়াপাড়া গ্রামের আরমান আলীকে আটক করে এবং তার নিকট চাঁদা দাবি করে। একপর্যায়ে তাকে মারপিট করে ও ভয়ভীতি দেখায়, পরে তাদের কথামতো রাজি হয়ে আরমানের স্ত্রী তাদের দেয়া বিকাশ নাম্বারে ১০ হাজার টাকা প্রদান করেন। এর পরে টাকা পেয়ে আসামিরা আরমান আলীকে ছেড়ে দিয়ে চলে যায়। পরে বিষয়টি নিয়ে গত ২ মার্চ হাকিমপুর থানায় আরমান আলীর স্ত্রী তারামন বিবি মামলা দায়ের করেন। পরে সেই অভিযোগের ভিত্তিতে পুলিশের একটি টিম গত সোমবার রাতে বগুড়ায় অভিযান চালিয়ে সেই বিকাশ নাম্বারের মালিককে আটক করে। পরে তার দেয়া তথ্যমতে শাহাদৎ হোসেন নামের পুলিশের এএসআই কে গ্রেফতার করা হয়েছে। তাকে গতকাল মঙ্গলবার দুপুরে আদালতে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অভিযোগ


আরও
আরও পড়ুন