Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজধানীতে ভাড়াটিয়া সেজে বাসায় চুরি

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ মার্চ, ২০২০, ১২:০১ এএম

 রাজধানীর যাত্রাবাড়ী থানা এলাকা থেকে বাসা ভাড়া নেয়ার কথা বলে বাসায় ঢুকে নগদ টাকা, স্বর্ণালঙ্কার ও অন্যান্য মূল্যবান জিনিসপত্র চুরির দায়ে দুই নারীকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতাররা হলোÑনাহিদা আক্তার (৩৫) ও মোসাঃ আনিকা (২২)। গত সোমবার রাতে যাত্রাবাড়ীর মাতুয়াইলের মেন্দীবাড়ি এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। এ ব্যাপারে থানায় মামলা দায়ের করা হয়েছে।

যাত্রাবাড়ী থানার ওসি মাজহারুল ইসলাম জানান, গ্রেফতার দুই নারী মাতুয়াইলের মেন্দীবাড়ি এলাকার একটি বাড়ির ২য় তলার একটি বাসা ভাড়া নেয়ার জন্য যায়। তারা বাড়ির মালিককে কথায় ব্যস্ত রাখে।

এই সুযোগে অন্যান্য সহযোগীরা বাসার ভেতরে ঢুকে বাড়ির মালিকের আলমারি খুলে মোবাইল ফোন, গয়নার বাক্স ও জামা-কাপড় চুরি করার চেষ্টা করে। বিষয়টি টের পেয়ে বাড়ির মালিক চিৎকার করলে আশপাশের লোকজন গিয়ে দুজনকে আটক করে পুলিশে সোপর্দ করে।

তিনি বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা রাজধানীর বিভিন্ন এলাকায় নতুন বাসা ভাড়া নেয়ার কথা বলে বাড়িতে চুরি করে। এর আগে বিভিন্ন বাসা থেকে মোবাইল ফোন, নগদ টাকা ও গয়না চুরি করেছে বলে স্বীকার করে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাজধানী

১৩ ডিসেম্বর, ২০২২
১৭ নভেম্বর, ২০২২
১১ অক্টোবর, ২০২২
২৮ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ