Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১১ আগস্ট ২০২০, ২৭ শ্রাবণ ১৪২৭, ২০ যিলহজ ১৪৪১ হিজরী

নেশার ইনজেকশনসহ যুবক গ্রেফতার

আদমদীঘি (বগুড়া) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৪ মার্চ, ২০২০, ১২:০০ এএম

সান্তাহারে রেলওয়ে থানা পুলিশ ৫৫০ পিস ভারতীয় এ্যাম্পল ইনজেকশনসহ মো. বিপ্লব হোসেন পাপ্পু (২৮) নামের এক যুবককে গ্রেফতার করেছে। সে দিনাজপুর জেলার হাকিমপুর উপজেলার চেংগ্রামের মোঃ শাহীনু ইসরামের ছেলে বলে জানাগাছে।
সান্তাহার রেলওয়ে থানা সূত্রে জানা যায়, মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার দিকে দিনাজপুর থেকে ঢাকাগামী আন্তঃনগর দ্রতযান ট্রেন জয়পুরহাট স্টেশনে পৌছার পর সান্তাহার রেলওয়ে থানা পুলিশের বিশেষ অভিযানে সাড়ে ৫শো পিস ভারতীয় এ্যাম্পল ইনজেকশনসহ তাকে গ্রেফতার করা হয়। এ বিষয়ে স্থানীয় রেলওয়ে থানায় মাদকদ্রব্য আইনে একটি মামলা দায়ের করা হয়।
উল্লেখ্য গত ১ মাসে সান্তাহার রেলওয়ে থানার মাদক বিরোধি বিশেষ অভিযানে ১৬৩ বোতল ফেন্সিডিল,১শো পীচ ইয়াবা, ৫৬০ পিস ইনজেকশন, ১২টি চোরাই মোবাইল, পটকাসহ প্রায় তিন লাখ টাকার মালামাল উদ্ধারসহ ৫টি মামলা দায়ের করা হয়। থানার ওসি মো. মনজের আলী বলেন আমাদের মাদকবিরোধী বিশেষ অভিযান অব্যাহত আছে থাকবে। মাদক ব্যবসায়ীব বা সেবনকারী কাউকে ছার দেওয়া হবে না।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ