Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

মির্জাপুরে বৃদ্ধ বাবাকে পিটেয়ে হত্যা করেছে মাদকাসক্ত ছেলে

মির্জাপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ মার্চ, ২০২০, ১২:১৩ পিএম

টাঙ্গাইলের মির্জাপুরে লাভলু খান(৩০) নামে মাদকাসক্ত এক ছেলে তাঁর বৃদ্ধ বাবাকে পিটিয়ে হত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।মঙ্গলবার রাতে উপজেলার ভাতগ্রাম ইউনিয়নের বাগজান গ্রামে এ ঘটনা ঘটেছে।ঘটনায় জড়িত থাকার অভিযোগে লাভলুর কথিত স্ত্রী রোকেয়াকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তার রোকেয়া উপজেলার জামুর্কী ইউনিয়নের পাকুল্যা গ্রামের রফিক মিঞার মেয়ে।
জানা গেছে, উপজেলার ভাতগ্রাম ইউনিয়নের বাগজান গ্রামের বৃদ্ধ নুরুল হক খানের ছেলে লাভলু খান দীর্ঘদিন ধরে হিরোইন আসক্ত।মাদকাসক্ত ছেলের অত্যাচারে অতিষ্ঠ হয়ে লাভলুর বিরুদ্ধে তার মা একটি মামলা করেন।আদালত ওই মামলায় লাভলুর নামে ওয়ারেন্ট ইস্যু করলে গত ২৭ ফেব্রুয়ারি মির্জাপুর থানা পুলিশ লাভলুকে গ্রেপ্তার করে জেল হাজতে পাঠায়। গতকাল মঙ্গলবার বিকেলে সে জামিনে ছাড়া পেয়ে জামিন খরচ ২০ হাজার টাকা পরিবারের কাছে দাবি করে।বৃদ্ধ বাবা সেই টাকা দিতে অস্বীকার করায় লাভলু ক্ষিপ্ত হয়ে তার বাবাকে লাঠি দিয়ে বেধম পেটিয়ে হত্যা করে। এ সময় লাভলুর কথিত স্ত্রী রোকেয়া সেখানে উপস্থিত ছিল বলে পুলিশ জানায়। ঘটনার পর তারা দুজনেই পালিয়ে যায়। রাতে পাকুল্যা এলাকায় অভিযান চালিয়ে পুলিশ লাভলুর কথিত স্ত্রী রোকেয়াকে গ্রেপ্তার করে।
ভাতগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আজহারুল ইসলাম বলেন, জামিন খরচ ২০ হাজার টাকা দিতে অস্বীকার করায় কথিত স্ত্রীর সহযোগিতায় মাদকাসক্ত ছেলে লাভলু তার বৃদ্ধ বাবাকে পিটেয়ে হত্যা করেছে।
মির্জাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সায়েদুর রহমান সত্যতা স্বীকার করে বলেন, ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে রাতেই লাভলুর কথিত স্ত্রী রোকেয়াকে গ্রেপ্তার করা হয়েছে। লাভলুকে গ্রেপ্তারে অভিযান চলছে বলে তিনি জানান।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাদক

২২ অক্টোবর, ২০২২
২৭ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ