Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ০৪ জুন ২০২০, ২১ জ্যৈষ্ঠ ১৪২৭, ১১ শাওয়াল ১৪৪১ হিজরী
শিরোনাম

জয়পুরহাটে বিদেশী পিস্তল,গুলি,ম্যাগাজিন ও ধারালো অস্ত্রসহ এক শীর্ষ সন্ত্রাসী গ্রেফতার

জয়পুরহাট জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ মার্চ, ২০২০, ১:১২ পিএম

জয়পুরহাটে বিদেশী পিস্তল,গুলি ম্যাগাজিন ও ধারালো অস্ত্রসহ জাকারিয়া হোসেন রকি (৩৫) নামে এক শীর্ষ সন্ত্রসীকে গ্রেফতার করেছে র‌্যাব-৫ এর সদস্যরা । মঙ্গলবার গভীর রাতে সদর উপজেলার পুরানাপৈল এলাকায় অভিযান চালিয়ে ১টি বিদেশী পিস্তল, ৩ রাউন্ড গুলি, ১ টি ম্যাগাজিন ও ৮টি ধারালো অস্ত্রসহ তাকে গ্রেফতার করার দাবী করছে র‌্যাব। আটককৃত জাকারিয়া হোসেন রকি পুরানাপৈল এলাকার নজরুল ইসলামের ছেলে।

জয়পুরহাট র‌্যাব-৫ ক্যাম্পের কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার এম এম মোহাইমেনুর রশিদ জানান, আটক জাকারিয়া হোসেন রকি সন্ত্রাসী গ্রুপ কাঁদামাটির সক্রিয় সদস্য। সন্ত্রাসী কর্মকান্ডের উদ্দেশে তার দলের অন্যান্য সন্ত্রাসীদের নিয়ে পুরানাপৈল বাজারে পরিতাক্ত কৃষি তথ্য সেবা ও পরামর্শ কেন্দ্রের অফিসের ভিতরে অবস্থান করছে। এমন গোপন সংবাদ পেয়ে অভিযান চালিয়ে পিস্তল,গুলি, ম্যাগাজিন ও ধারালো অস্ত্র সহ তাকে গ্রেফতার করা হয়। এছাড়াও ঘটনাস্থল থেকে মাদক সেবনের সরঞ্জামাদি জব্দ করা হয়েছে। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় হত্যা, ছিনতাই, অস্ত্র মামলাসহ ১০ টি মামলা রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ