Inqilab Logo

ঢাকা, বুধবার, ১৬ জুন ২০২১, ০২ আষাঢ় ১৪২৮, ০৪ যিলক্বদ ১৪৪২ হিজরী

কলাগাছের পাতার ছায়া বিরোধে বড় ভাইকে পিটিয়ে হত্যা

রংপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৪ মার্চ, ২০২০, ২:০০ পিএম

রংপুরের সংগ্রামপুরে ছোট ভাইয়ের লাঠির আঘাতে তারই আপন বড় ভাই নিহত হয়েছেন। নিহত বড় ভাইয়ের নাম আফসার আলী। তিনি একজন অবসরপ্রাপ্ত পুলিশ সদস্য। ছোট ভাইয়ের লাঠির আঘাতে গুরুতর আহত হয়ে হাসপাতালে ভর্তির পর আফসার আলী মঙ্গলবার রাতে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান। এ ঘটনায় ওই এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।

পরিবারের বরাত দিয়ে পুলিশ জানায়, সোমবার বিকেলে ওই এলাকার মৃত মমিন উদ্দিনের ছোট ছেলে দেলোয়ার হোসেনের জমিতে বড় ছেলে সাবেক পুলিশ সদস্য আফসার আলীর কলা গাছের ছায়া পড়ে। এ নিয়ে দুই ভাইয়ের মধ্যে কথা-কাটাকাটির একপর্যায়ে বড় ভাই আফসার আলীকে লাঠি দিয়ে পেটানো শুরু করে ছোট ভাই দেলোয়ার। দেলোয়ারের সাথে যোগ দিয়ে পেটাতে থাকেন দেলোয়ারের স্ত্রী রেখা এবং পুত্রবধূ আতিকা। এতে গুরুতর আহত হলে বড় ভাই আফসারকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। মঙ্গলবার রাতে তিনি চিকিৎসাধীন অবস্থায় সেখানে মারা যান। এ ঘটনায় ওই এলাকায় থমথমে অবস্থা বিরাজ। ঘটনার পরপরই পালিয়ে গেছে ছোট ভাই দেলোয়ার ও তার পরিবারের সদস্যরা। এ ঘটনায় নিহতের পরিবারের সদস্যরা দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছে।

মিঠাপুকুর থানার ওসি হাবিবুর রহমান জানান, খবর পেয়ে আমরা রাতেই ঘটনাস্থলে পৌঁছে সুরতহাল রিপোর্ট তৈরি করার পাশাপাশি প্রয়োজনীয় প্রাথমিক তদন্ত করেছি। এ বিষয়ে একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে। অভিযুক্তদের বিরুদ্ধে যথাযথ আইনগত ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পিটিয়ে হত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ