Inqilab Logo

ঢাকা, শনিবার, ২৪ আগস্ট ২০১৯, ০৯ ভাদ্র ১৪২৬, ২২ যিলহজ ১৪৪০ হিজরী।

আল-আরাফাহ্ ইসলামী ব্যাংকের মাসিক ব্যবসা উন্নয়ন শীর্ষক সভা

প্রকাশের সময় : ১১ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিঃ-এর মাসিক ব্যবসা উন্নয়ন সভা ব্যাংকের প্রধান কার্যালয় সভাকক্ষে অনুষ্ঠিত হয়। চেয়ারম্যান আলহাজ আব্দুস সামাদ (লাবু) প্রধান অতিথি হিসেবে সভার উদ্বোধন করেন। ব্যবস্থাপনা পরিচালক মোঃ হাবিবুর রহমান এতে সভাপতিত্ব করেন। এ সময় বিশেষ অতিথি পরিচালক বদিউর রহমান এবং আলহাজ আব্দুল মালেক মোল্লা উপস্থিত ছিলেন। সভায় কোম্পানি সচিব মোঃ মোফাজ্জেল হোসেন, উপব্যবস্থাপনা পরিচালক কাজী তউহীদ উল আলম, মোঃ আবদুল জলিল, মোঃ ফজলুল করিম, মুহাম্মদ মাহমুদুল হক এবং এস. এম. জাফরসহ শীর্ষ নির্বাহীবৃন্দ উপস্থিত ছিলেন। ব্যাংকের প্রধান কার্যালয়ের নির্বাহীবৃন্দ, জোনাল হেডগণ এবং নির্ধারিত শাখাসমূহের ব্যবস্থাপকবৃন্দ এতে অংশগ্রহণ করেন।
প্রধান অতিথির বক্তব্যে চেয়ারম্যান আলহাজ আব্দুস সামাদ (লাবু) সকলকে ঈদ উল ফিতরের শুভেচ্ছা জ্ঞাপন করেন। তিনি বছরের দ্বিতীয়ার্ধে ব্যাংকের ব্যবসা উন্নয়নের বিষয়ে গুরুত্ব আরোপ করেন। সার্বিক ব্যবসা পরিস্থিতি প্রসঙ্গে সভাপতির বক্তব্যে মোঃ হাবিবুর রহমান বিনিয়োগের গুণগতমান সম্পর্কে সকলকে সতর্ক হওয়ার নির্দেশ দেন। তিনি বলেন, বিনিয়োগ প্রদানের পূর্বে সকল নীতিমালা পরিপালনের বিকল্প নেই। এছাড়া তিনি গ্রাহক সেবায় শাখাসমূহকে আরও আন্তরিক হওয়ার মাধ্যমে উন্নত ও দ্রæততর সেবা প্রদানের বিষয়ে গুরুত্বারোপ করেন। এছাড়া তিনি শ্রেণিকৃত বিনিয়োগ কমিয়ে আনার মাধ্যমে কাক্সিক্ষত প্রবৃদ্ধি নিশ্চিতকরণের বিষয়ে সকলকে আরও সচেষ্ট হওয়ার আহŸান জানান।-প্রেস বিজ্ঞপ্তি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ