Inqilab Logo

ঢাকা সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, ০৬ আশ্বিন ১৪২৭, ০৩ সফর ১৪৪২ হিজরী
শিরোনাম

নোয়াখালীর বেগমগঞ্জে সড়ক দূর্ঘটনায় প্রাণ গেল মা-মেয়ের

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ৪ মার্চ, ২০২০, ৪:২৫ পিএম

বেগমগঞ্জ উপজেলায় যাত্রীবাহী সিএনজি অটোরিকশা ও পিকআপভ্যানের মধ্যে মুখোমুখি সংঘর্ষে স্কুল শিক্ষিকা পলি রাণী মজুমদার (৩৭) ও তার দুই বছরের শিশু কন্যা মিতিকা দে মিদি নিহত হয়েছে। ঘটনায় আরো দুই স্কুলছাত্রী আহত হয়েছে।
বুধবার সকাল ৯টায় সোনাইমুড়ী চৌমুহনী চৌরাস্তা সড়কের মজুমদারহাট সংলগ্ন ছালামের চা দোকানের সামনে এ দূর্ঘটনা ঘটে। নিহতরা মা-মেয়ে চৌমুহনী পৌরসভার আলীপুরের বাসিন্দা। আহতদের নাম পরিচয় জানা যায়নি।
স্থানীয় সূত্রে জানা গেছে, সকালে চৌমুহনী চৌরাস্তা থেকে মির আলীপুুরের দিকে একটি যাত্রীবাহী সিএনজি ছেড়ে আসে। পথে সিএনজিটি মজুমদারহাট সংলগ্ন ছালামের চা দোকানের সামনে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি দ্রুতগতির পিকআপভ্যান সিএনজিকে সামনে থেকে চাপা দেয়। এতে সিএনজিটি ধুমড়ে মুছড়ে গিয়ে সিএনজিতে থাকা স্কুল শিক্ষিকা পলি ও তার মেয়ে মিদি ঘটনাস্থলে নিহত ও আরও দুই স্কুল ছাত্রী আহত হয়।
চৌমুহনী হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক (এসআই) রিপন বিষয়টি নিশ্চিত করে জানান, আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। নিহতদের লাশ উদ্ধার করা হয়েছে। ঘটনাস্থল থেকে পিকআপ ও সিএনজি গাড়ীটি আটক করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দূর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ