Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

এমটিবি-নভোএয়ার কো-ব্র্যান্ডেড ক্রেডিট কার্ড প্রচলনে সমঝোতা

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ৪ মার্চ, ২০২০, ৫:০২ পিএম

মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেড (এমটিবি) এবং নভোএয়ার লিমিটেডের মধ্যে সম্প্রতি, নভোএয়ার-এর ফ্রিকুয়েন্ট ফ্লাইয়ার্স পোগ্্রাম ‘স্মাইলস্’ মেম্বারদের জন্য বিশেষ সুবিধাসম্বলিত কো-ব্র্যান্ডেড ইউনিয়নপে প্লাটিনাম ক্রেডিট কার্ড-এর প্রচলনের প্রয়াস উপলক্ষে, এমটিবি’র প্রধান কার্যালয়, এমটিবি সেন্টার, গুলশান ১, ঢাকা-এ এক সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয়। বুধবার (৪ ফেব্রুয়ারি) এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এই কো-ব্র্যান্ডেড ক্রেডিট কার্ড-এর গ্রাহকরা বিশেষ সুবিধা যেমন:Ñ হ্রাসকৃত মূল্যে নভোএয়ার-এর ডোমেস্টিক ও ইন্টারন্যাশনাল ফ্লাইটের টিকেট ক্রয়, বোনাস স্মাইলস্ মাইলস্, বিনামূল্যে এমটিবি এয়ার লাউঞ্জ ব্যবহার সহ আরো অনেক সুবিধা উপভোগ করতে পারবেন।

নভোএয়ার লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মফিজুর রহমান এবং এমটিবি’র ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী সৈয়দ মাহবুবুর রহমান নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিপত্রে স্বাক্ষর করেন।

অনুষ্ঠানে নভোএয়ার লিমিটেডের হেড অব মার্কেটিং এন্ড সেলস্ মেসবাহুল ইসলাম এবং অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক ও চীফ বিজনেস অফিসার সৈয়দ রফিকুল হক, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক ও গ্রুপ চীফ রিস্ক অফিসার চৌধুরী আখতার আসিফ, হেড অব কার্ডস মোহাম্মদ আনোয়ার হোসেন ও গ্রুপ চীফ কমিউনিকেশনস অফিসার এমটিবি আজম খানসহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

নভোএয়ার বর্তমানে প্রতিদিন ২৮টি ফ্লাইট পরিচালনা করছে। এর মধ্যে ঢাকা থেকে চট্টগ্রাম ৬টি, কক্সবাজার ৬টি, সৈয়দপুর ৫টি, যশোর ৫টি, সিলেট ২টি, বরিশাল ২টি, রাজশাহী ও কলকাতায় ১টি করে ফ্লাইট পরিচালনা করছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: এমটিবি-নভোএয়ার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ