Inqilab Logo

বুধবার, ০৬ জুলাই ২০২২, ২২ আষাঢ় ১৪২৯, ০৬ যিলহজ ১৪৪৩ হিজরী
শিরোনাম

পাষন্ড পিতার বালিশ চাপায় তিন মাসের পুত্র খুন

প্রকাশের সময় : ১১ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

কালিয়াকৈর উপজেলা সংবাদদাতা : গাজীপুরের কালিয়াকৈর উপজেলার সাকাশ্বর গ্রামে শনিবার রাতে আরাফাত হোসেন নামে তিন মাসের শিশু পুত্রকে খুন করেছে তার পাষÐ পিতা। পরে এলাকাবাসি ঘাতক পিতাকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছে। খবর পেয়ে পুলিশ রোববার ১১টার দিকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজইদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছেন এবং ঘাতক পিতাকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত ঘাতক জাহাঙ্গীর হোসেন (২৪) ময়মনসিংহ জেলার ত্রিশাল উপজেলার উজানপাড়া এলাকার ইসমাঈল হোসেন এর ছেলে এবং স্ত্রী-সন্তান নিয়ে গাজীপুরের কালিয়াকৈর উপজেলার সাকাশ্বর এলাকার হবু উল্লাহর বাড়িতে ভাড়া থেকে অটোরিকশা চালাতো।
নিহতের মা খাদিজা বেগম জানায়, দুই বছর আগে জাহাঙ্গীরকে ভালবেসে বিয়ে করেন। বিয়ের পর কাজের উদ্দেশ্যে কালিয়াকৈরে আসে। এরই মধ্যে তাদের ঘরে একটি শিশু পুত্র আরাফাত হোসেন জন্ম গ্রহণ করে। জাহাঙ্গীর ওই এলাকার এক মেয়ের সাথে অবৈধ প্রেমের সম্পর্ক গড়ে তোলে। বিষয়টি নিয়ে প্রায়ই তাদের মধ্যে ঝগড়া বিবাদ লেগে থাকতো। শনিবার সকালে এ নিয়ে তাদের মধ্যে ঝগড়া বাঁধে। ঝগড়ার একপর্যায়ে তাকে মারপিট করে। রাতের কোনো এক সময় পাষÐ জাহাঙ্গীর তার সন্তানকে বালিশ চাপা দিয়ে হত্যা করে।
কালিয়াকৈর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আতিকুর রহমান রাসেল বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জাহাঙ্গীর তার শিশু পুত্রকে বালিশ চাপা দিয়ে হত্যা করেছে বলে স্বীকার করেছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পাষন্ড পিতার বালিশ চাপায় তিন মাসের পুত্র খুন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ