Inqilab Logo

ঢাকা শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ১২ অগ্রহায়ণ ১৪২৭, ১১ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

বরিশালে সড়ক দুর্ঘটনায় চালক নিহত

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ৪ মার্চ, ২০২০, ৮:৪৪ পিএম

বরিশালের আগৈলঝাড়া উপজেলার বাকাল ইউনিয়নে বড়মগড়া এলাকায় মালবোঝাই ট্রলির সাথে ব্যাটারী চালিত ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষে শ্রমিক নেতা ইজিবাইক চালক অরবিন্দু ওঝা (৪৫) নিহত হয়েছে। মঙ্গলবার রাতে আগৈলঝাড়া-গোপালগঞ্জ মহাসড়কের বড়মগড়া এলাকায় এ দুর্ঘটনায় নিহত অরবিন্দু ওঝা পূর্ব পয়সা গ্রামের মৃত অনিল ওঝার পুত্র। আগৈলঝাড়া থানার ওসি মোঃ আফজাল হোসেন ঘটনার জারিয়েছেন, সড়ক দুর্ঘটনায় অরবিন্দু ওঝা গুরুতর আহত হওয়ার পর স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে উপজেলা হাসপাতালে ও পরে বরিশাল শেবাচিম হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে দুর্ঘটনাকবলিত দুটি যান উদ্ধার করে থানায় নিয়ে আসে।
এদিকে বুধবার দুপুরে আগৈলঝাড়া ইজিবাইক মালিক শ্রমিক সমবায় সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক অরবিন্দু ওঝার নিহতের ঘটনায় অবৈধ ট্রলির চালক রাসেল বয়াতীকে গ্রেফতারের দাবিতে দুর্ঘটনাস্থল বড়মগড়া ও পয়সা এলাকায় ঘন্টাব্যাপী সড়ক অবেরোধ করে বিক্ষোভ প্রদর্শন করা হয়েছে। ইজিবাইক মালিক শ্রমিক সমবায় সমিতির নেতৃবৃন্দদের সড়ক অবরোধের খবর পেয়ে উপজেলা চেয়ারম্যান, থানার ওসি, ইউপি চেয়ারম্যান ঘটনাস্থলে পৌঁছে বিক্ষুব্ধদের দাবি চালককে গ্রেফতারের মাধ্যমে বিচারের আশ্বাস দেয়ার পর সড়ক অবরোধ প্রত্যাহার করা হয়।



 

Show all comments
  • No name. ৫ মার্চ, ২০২০, ৭:৪৪ এএম says : 0
    ৫০ বছর ধরে পলিটিকাল পার্টি সাধারণ মানুষের মৃত্যু বানাইছে, আমরা একটা ভুক্তভুগি পরিবার. আমার ২ জন চাচাত ভাই এবং একজন মামাতো ভাহি খুন হইছে, তাদের মতো ভালো মানুষ আর আসবেনা.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ