Inqilab Logo

ঢাকা শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ১২ অগ্রহায়ণ ১৪২৭, ১১ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

ন্যাপ ভাসানির চেয়ারম্যান শেখ আনোয়ারুল হকের ইন্তেকাল বিভিন্ন নেতৃবৃন্দের শোক

প্রকাশের সময় : ১১ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : ন্যাপ ভাসানির চেয়ারম্যান ও ন্যাশনালিস্ট ডেমোক্র্যাটিক ফ্রন্টের (এনডিএফ) স্টিয়ারিং কমিটির সদস্য শেখ আনোয়ারুল হক (৬৪) রোববার সকালে রাজধানীর কাকরাইলে অবস্থিত ইসলামী ব্যাংক হাসপাতালে ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। মৃত্যুকালে তিনি এক ছেলে ও দুই মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
রোববার বাদ আছর মিরপুর ১৩ নম্বরের বড় মসজিদে জানাজা শেষে তার লাশ মিরপুর কবরস্থানে দাফন করা হয়েছে। শেখ আনোয়ারুল হকের মৃত্যুতে বাংলাদেশ মুসলিম লীগের মহাসচিব আলহাজ কাজী আবুল খায়ের, এনডিএফ চেয়ারম্যান শেখ শওকত হোসেন নিলু ও বাংলাদেশ ইসলামিক পার্টির চেয়ারম্যান এম এ রশিদ প্রধান ও এনডিপি’র চেয়ারম্যান আলমগির মজুমদার ও ন্যাপ ভাসানির ভাইস চেয়ারম্যান আলতাফ হোসেন মুন্না পৃথক পৃথক বিবৃতিতে গভীর শোক প্রকাশ করেছেন। বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন, মরহুম শেখ আনোয়ারুল হক সারাজীবন আধিপত্যবাদী শক্তির কাছে মাথা নত করেননি। মরহুমের রুহের মাগফেরাত কামনা করে তিনি শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ন্যাপ ভাসানির চেয়ারম্যান শেখ আনোয়ারুল হকের ইন্তেকাল বিভিন্ন নেতৃবৃন্দের শোক
আরও পড়ুন