Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

শিল্পপতি রাগীব আলীর বিরুদ্ধে জালিয়াতি মামলার চার্জশিট

প্রকাশের সময় : ১১ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

সিলেট অফিস : ‘ভ‚মি দখলকারী’ হিসেবে অভিযুক্ত সিলেটের শিল্পপতি রাগীব আলীর বিরুদ্ধে জালিয়াতির মামলায় অভিযোগপত্র (চার্জশিট) দাখিল করা হয়েছে। গতকাল রোববার সকালে সিলেট চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সাইফুজ্জামান হিরুর আদালতে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) এ অভিযোগপত্র দাখিল করে।
অতিরিক্ত পুলিশ সুপার (পিবিআই) সারওয়ার জাহান জানান, সরকারের নির্দেশে ২০০৫ সালে রাগীব আলীসহ কয়েকজনের বিরুদ্ধে মন্ত্রণালয়ের কাগজপত্র জালিয়াতি করে সিলেটের তারাপুর চা বাগান নিজেদের নামে লিখে নেয়ার অভিযোগে কোতোয়ালী থানায় দুটি মামলা দায়ের করা হয়। সিলেট জেলা প্রশাসনের পক্ষে তৎকালীন সহকারী কমিশনার (ভূমি) এসএম আবদুল কাদির মামলা দুটি দায়ের করেন। তন্মধ্যে একটি মামলার আসামি রাগীব আলী ও তার ছেলে আবদুল হাই। অপর মামলার আসামি রাগীব আলী, তার স্ত্রী, ছেলে, স্বজন মোসতাক মজিদ ও তারাপুর চা বাগানের মন্দিরের সেবায়েত পঙ্কজ দাশ গুপ্তসহ সাত জন। ওই পুলিশ কর্মকর্তা জানান, রাগীব আলীর স্ত্রী মারা যাওয়ায় আজ রোববার আদালতে দাখিলকৃত অভিযোগপত্র থেকে তার নাম বাদ দেয়া হয়েছে।
প্রসঙ্গত, কয়েক বছর এ মামলাগুলো বন্ধ থাকার পর গত এপ্রিলে উচ্চ আদালতের নির্দেশে মামলাগুলোর তদন্ত শুরু করে পিবিআই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শিল্পপতি রাগীব আলীর বিরুদ্ধে জালিয়াতি মামলার চার্জশিট
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ