Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

আ.লীগ নেতাকে কুপিয়ে খুন

বেনাপোল অফিস : | প্রকাশের সময় : ৫ মার্চ, ২০২০, ১২:০০ এএম

যশোরের শার্শায় আনিসুর রহমান (৪৫) নামে এক আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে হত্যা করা হয়েছে। নিহত আনিসুর উপজেলার নিজামপুর ইউনিয়নের কেরালখালী গ্রামের মোসলেম উদ্দিনের ছেলে। তিনি নিজামপুর ইউনিয়নের ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি প্রার্থী ছিলেন।
নিজামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল কালাম জানান, মঙ্গলবার সন্ধ্যায় মোল্যাপাড়ায় সোহরাবের চায়ের দোকানে বসে গল্প করছিলেন আনিসুর রহমান। এ সময় প্রবাস ফেরত ওই গ্রামের মৃত হামজা আলীর ছেলে নাসির উদ্দিন পেছন থেকে এসে চাইনিজ কুড়াল দিয়ে তার ঘাড়ে কোপ দেন। পরে হাতুড়ি দিয়ে কয়েকটি আঘাত করেন। স্থানীয় লোকজন বুঝে ওঠার আগেই নাসির পালিয়ে যান। আনিসুরকে উদ্ধার করে হাসপাতালে নিলে রাত ১০টার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতাউর রহমান জানান, ধারণা করা হচ্ছে পূর্ব শত্রুতার জের ধরে আনিসুরকে হত্যা করা হয়েছে। প্রাথমিক তদন্ত করার পরই প্রকৃত সত্য উদঘাটন হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আ.লীগ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ