Inqilab Logo

ঢাকা রোববার, ২৫ অক্টোবর ২০২০, ৮ কার্তিক ১৪২৭, ০৭ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

সামাজিক যোগাযোগ মাধ্যমে আসিফ নজরুল খালেদা জিয়ার জামিন কেন হয় না মানুষ বুঝে

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৬ মার্চ, ২০২০, ১২:০৪ এএম

পিরোজপুর জেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক সংসদ সদস্য একেএমএ আউয়ালকে কারাগারে প্রেরণ করায় জেলা ও দায়রা জজ মো. আব্দুল মান্নানকে স্ট্যান্ড রিলিজ; অতপর আউয়ালের জামিন নিয়ে তোলপাড় চলছে।
এই ঘটনা এখন টক অব দ্যা কান্ট্রি। এ সময় ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের অধ্যাপক ড. আসিফ নজরুল সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন।

গতকাল বুধবার দেওয়া আসিফ নজরুলের স্ট্যাটাসটি পাঠকদের জন্য তুলে হুবহু তুলে ধরা হলো: আওয়ামী লীগকে নেতাকে দুর্নীতির মামলায় জামিন না দেয়ার পিরোজপুরের জেলা ও দায়রা জজ মো. আব্দুল মান্নানকে কয়েক ঘণ্টার মধ্যে অপবাদ দিয়ে বদলী করে দেয়া হয়েছে। এর ৩০ মিনিটের মধ্যে নতুন বিচারক জামিনের ব্যবস্থা করেছেন। এই সরকারই আবার বলে বিচার বিভাগ স্বাধীন!!!

শুধু শুধু এসব বলে লাভ নেই। মানুষ এতো বোকা না। মানুষের মনে আছে স্বাধীনভাবে রায় দেয়ার পর দেশের প্রধান বিচারপতিকে কি হেনস্থা করে দেশছাড়া করেছিলেন। কি অবস্থা করেছিলেন তারেক রহমানকে খালাস দেয়া বিচারকের। মানুষের এগুলো ভোলার কথা না। খালেদা জিয়ার জামিন কেন হয়না মানুষ সেখান থেকে বুঝে নেয়।

এর আগে আসিফ নজরুল সামাজিক যোগাযোগ মাধ্যমে আরো কয়েকটি স্ট্যাটাস দিয়েছেন। সেগুলো হলো ‘পৃথিবীর কোন স্বৈরশাসন বিচার বিভাগকে স্বাধীন থাকতে দেয় না’, ‘পাপিয়া, সম্রাট এরা হচ্ছে আওয়ামী আমলের প্রচ্ছদ মাত্র’ ‘খালেদা জিয়াকে ছাড়া হবে?’



 

Show all comments
  • Aftab Ahmed ৫ মার্চ, ২০২০, ৫:৩৪ এএম says : 0
    awamilig korben na jamin chan ? awamiliger pokke kotha bolen jamin no problem. uporer gotona deken.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ